মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া হুঁশিয়ারি তে কাটমানি ফেরত দিলেন এক তৃণমূল নেতা! দেখেনিন এক নজরে!

More articles

মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া হুঁশিয়ারি তে কার্যত বিড়াম্বনায় ঘাসফুল শিবিরে একাধিক নেতা নেত্রী এবং জনপ্রতিনিধিরা। সম্প্রতি একাধিকবার দলের প্রতিনিধিদের কাটমানি নেওয়া নিয়ে সরব হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি তিনি এও বলেন যারা কাটমানি নিয়েছে তারা যেন অবিলম্বে ফেরত দেয়। তৃণমূল নেতাদের থেকে কাটমানি ফেরত পেতে পারে যে কাউকে বিনামূল্যে আইনি সহায়তা কথা ঘোষণা করা হল। ইতিমধ্যেই এই ইস্যুতে উত্তপ্ত রাজ্যে একাধিক জায়গা।

রাজ্যে একাধিক জায়গায় কাটমানি ফেরত পাওয়া নিয়ে বিক্ষোভ দেখাচ্ছে সাধারণ মানুষ জনরোষের মুখে পড়ে কোন কোন জায়গায় তা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে নেতারা। এই পরিস্থিতিতে স্থানীয় বাসিন্দাদের চাপের মুখে পড়ে কাঠ মানি ফেরত দিতে বাধ্য হলে সিউড়ি তৃণমূলের বুথ সভাপতি ত্রিলোচন মুখোপাধ্যায় আজ সকালেই গ্রামবাসীদের টাকা ফেরত দেয় সে ।

সিউড়ি তৃণমূল বুথ সভাপতি ত্রিলোচন বাবুর বিরুদ্ধে অভিযোগ ছিল বকেয়া টাকা চাইলে তিনি হুমকি দিতেন গত আট বছর ধরে সে 100 দিনের কাজের শ্রমিকদের টাকা নিয়মিত দিতেন না বকেয়া টাকা চাইলে 200 500 টাকা করে দিয়ে ফিরিয়ে দিতে গত দু-তিন বছরে টাকা দেবে বন্ধ করে দিয়েছিল নর্দমা সংস্কারের কাজের জন্য দুই মাস আগে প্রায় 2 লাখ 41 হাজার টাকা আসে সমস্ত টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ। মুখ্যমন্ত্রীর নির্দেশ এরপর ওই এলাকার লোকজন দলবদ্ধ হয়ে তার বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করে অবশেষে আজ সিউড়ির 2 নম্বর ব্লকের কুমা গ্রাম পঞ্চায়েত এর চিত্র গ্রামের 141 জনের হাতে 1600 টাকা করে তুলে দেয়

Latest