ইনি এমন এক কাজ করেছেন জানলে গর্ভবোধ করবেন! জানুন কারণটা

0
3

সোমবার উত্তরপ্রদেশ পুলিশ কর্তৃক অপহরণ, ধর্ষণ ও হত্যার অভিযোগে অভিযুক্ত একজন ব্যক্তিকে অজয় ​​শর্মা মুখোমুখি করা হয়। গুরুতর অপরাধ সংঘটিত হওয়ার পর পুলিশ আসামিদের সঙ্গে সংঘর্ষে জড়িত হন এবং ফাসি হয়ে যায়।

রামপুর জেলায় ৭ মে বুধবার এক ছয় বছর বয়সী মেয়েকে হত্যার অভিযোগে নাজিমের নামে অভিযুক্ত আসামিকে চিহ্নিত করা হয়। পুলিশের লাশ উদ্ধার করেছে মাদকাসক্তের অবস্থায়! এদিকে, কর্তৃপক্ষ নিশ্চিত করেছে যে রাজধানীর রামপুরে এ ঘটনা ঘটেছে।

অজয় শর্মা অপারেশন পরিচালনা করেন, তিনি অভিযুক্তে তিনটি রাউন্ড গুলি করে পরে তার পায়ে আঘাতের সঙ্গে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় যেখানে তিনি এখনও চিকিৎসা চলছে। ইন্ডিয়াভানিউজ এর একটি প্রতিবেদন অনুযায়ী, উত্তর প্রদেশ পুলিশ অপরাধীদের গ্রেফতার ও সংঘর্ষের খবর পেয়েছে এবং অজয় শর্মা সাধারণত ইউপি সিংহাম নামে পরিচিত। তিনি অতীতে এই ধরনের হত্যাকান্ড থেকে জনপ্রিয়তা অর্জন করেছেন।

শর্মার মাইক্রো-ব্লগিং সাইট টুইটারের মাধ্যমে পুলিশ বিভাগকে ধন্যবাদ জানান এবং উল্লেখ করেন, “ধর্ষণকারী ও হত্যাকারীর বিরুদ্ধে আমাদের কর্মের অসাধারণ সমর্থনের জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। ভারতের বিভিন্ন অংশ থেকে আজ ১০০০ টিরও বেশি কল পেয়েছি।”