‘যারা খেয়েছেন কাটমানি’ নচিকেতার এই গানে নেট দুনিয়ায় ঝড়! শুনুন সেই গানের ভিডিও, চমকে যাবেন

0
5

দলীয় নেতাদের কাটমানি ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর নির্দেশিকা দেওয়ার পর রাজ্যের বিভিন্ন জেলায় জেলায় কাট মানি অর্থাত্ ঘুষের টাকা ফেরত চাইতে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন সাধারণ মানুষজন। কেউ কেউ চাকরির জন্য নেওয়া ঘুষ ফেরত চাইছেন আবার কেউ কেউ সরকারি প্রকল্পের থেকে নেওয়া কাটমানি ফেরত নেওয়ার জন্য বিক্ষোভ দেখাচ্ছেন। রাজ্য রাজনীতির এমন উথাল পাথাল পরিস্থিতির মধ্যেই গান বাঁধলেন সংগীতশিল্পী নচিকেতা,সেই গানটি হল “আসছে দিন কাটমানি ফেরত দিন”।

যদিও এই প্রথমবার নয় যখনই কোনো না কোনো রাজনৈতিক অচল অবস্থার সৃষ্টি হয়েছে তখনই নিজের গলায় সেই পরিস্থিতির সুর তুলেছেন নচিকেতা, তেমনই শনিবার নিজের কণ্ঠে কাটমানি নিয়ে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেলেন সংগীতশিল্পী নচিকেতা।

তবে মুখ্যমন্ত্রী মমতা ঘনিষ্ঠ নচিকেতার গলায় এমন গান শুনে অনেকেই প্রশ্ন তুলেছেন তাহলে কি এবার দলবদলের পালা? যদিও সঙ্গীতশিল্পী নচিকেতা তার উত্তরে বলেছেন তিনি সমস্ত রাজ নৈতিকতার ঊর্ধ্বে তাই তাঁকে দল দিয়ে বেঁধে রাখা যায় না। শুধু তাই নয় একই সঙ্গে তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রীর কাঁধে বন্দুক রেখে একদল মানুষ যা ইচ্ছে তাই করে বেড়াচ্ছিলেন কিন্তু এবার প্রতিবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী তাই অনুপ্রাণিত হয়েই এমন গান বেঁধেছেন তিনি। যদিও নচিকেতার এই যুক্তি মানতে নারাজ নেটিজেনরা।