এবার বিয়ে সেরে বসিরহাট নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরত, কি বললেন? জেনেনিন এক ক্লিকে!

More articles

বসিরহাটে তৃণমূল-বিজেপি সংঘর্ষ চলছে আর এই সময়েই থাকা উচিত এলাকার সাংসদের কিন্তু কোথায় এখন নুসরত? বিয়ে নিয়েই এতদিন মশগুল ছিলেন তিনি। বিয়ের পর রবিবার স্বামী নিখিল জৈনের সঙ্গে কলকাতায় ফিরলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। বিমানবন্দরে তাঁদের স্বাগত জানান আত্মীয়রা। তবে এদিন বসিরহাট নিয়ে প্রশ্নে মুখে পড়তে হয় তাঁকে। তুরস্ক থেকে এদিন রাজ্যে ফিরলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান ।

তাকে প্রশ্ন করা হলে তিনি এদিন বলেন ‘সবটাই নিয়ন্ত্রণে’। বসিরহাটে তৃণমূল-বিজেপি সংঘর্ষের পরিস্থিতি নিয়ে এদিন তাঁকে প্রশ্ন করেন সাংবাদিকরা। তখন নুসরত নায়িকার মত ই কুল ভাবে বলেন, সবকিছু হ্যান্ডেল্ড রয়েছে। দলের লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছেন। প্রশাসনের সঙ্গে যোগাযোগ রেখে সবকিছু নিয়ন্ত্রণ করেছি। উল্লেখ্য, বিয়ে করতে তুরস্কে উড়ে গেছিলেন নুসরত।

গত ৮ জুন বসিরহাটের ন্যাজাটে তৃণমূল-বিজেপি সংঘর্ষ শুরু হয়ে যায়। ওই ঘটনায় মৃত্যু হয় ২ বিজেপি ও ১ তৃণমূল সমর্থকের। এনিয়ে নুসরত সে সময় বলেন, “বন্ধুরা, বিষয়টি দেখা হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শান্তি ফেরানোর চেষ্টা করা উচিত। এটা সাম্প্রদায়িক বিষয় নয়। ধর্মনিরপেক্ষতা ও মানবিকতার সঙ্গে রয়েছি। যাঁরা প্রাণ হারিয়েছেন, তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। বসিরহাট স্পর্শকাতর জায়গা। মানুষ যাতে নিরাপদে থাকেন তা নিশ্চিত করার চেষ্টা করব”

১৯ জুন বুধবার রীতি মেনে বিয়ে হয় নুসরত ও নিখিলের ক্রিশ্চান মতে। আইনি মতে বিয়েটা যদিও তখন হয়নি ।সেটা এদেশেই হবে। ডেস্টিনেশন ওয়েডিং হওয়ায় আমন্ত্রিতদের অনেকের পক্ষেই নুসরত-নিখিলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকা সম্ভব হয়নি। তাই রিসেপশন পার্টি রাখা হয়েছে ৪ জুলাই কলকাতাতেই।এদিন বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়তে হয় তাকে।সাথে ছিলেন নিখিল জৈন।উনি কলকাতার ব্যবসায়ী।

Latest