বলিউড থেকে উধাও হয়ে যাওয়া এই অভিনেত্রীকে দেখা গেলো রাস্তার ধারে আইসক্রিম খেতে…

More articles

তারকা জগত এমন একটা স্থান যেখানে যতদিন কাজ ততদিন মানুষ মনে রাখবে। যত তাড়াতাড়ি আপন করে নেবে তত তাড়াতাড়ি ভুলেও যায় তাই অনেক তারকা ধূমকেতুর মতো এসে আবার হারিয়েও যায়। আবার অনেক কারো কারো ক্ষেত্রে এরকম হয়েছে যে শেষ জীবনে অর্থ কষ্টের দিন কাটিয়েছেন এরকমই একজন বিখ্যাত নায়িকা ছিলেন মল্লিকা শেরাওত সঙ্গে একজন মডেলের ছিলেন তিনি হিন্দি ছাড়াও তামিল কল্লোল ইংরেজি ভাষাতেও অভিনয় করেছেন।

2003 সালের খোয়াইশ এবং 2004 সালের মার্ডার তাকে জনপ্রিয়তার শিরোপা এনে দেয় আর তারপর থেকেই বোল্ড নায়িকা হিসাবে পরিচিত হন তিনি। 2004 এর পর তাকে দেখতে পাওয়া যায় আপ কা সুরুর দা রিয়েল লাভ স্টোরি মতো সিনেমাতে তিনি হিষ সিনেমার মতো হলিউডেও কাজ করেছেন।

তবে 2006 সালের পেয়ার কা সাইডএফেক্ট সিনেমার পর পর জনপ্রিয়তা পাওয়ার পর তাকে আর বড় পর্দায় দেখতে পাওয়া যায় না সিনেমা জগৎ থেকে দূরে থাকলেও নিয়মিত সোশ্যাল মিডিয়াতে ফ্যানদের সাথে যোগাযোগ রাখেন তিনি তিনি তিনি একসময় প্যারিসে তার বয়ফ্রেন্ডের সাথে থাকতেন কিছুদিন আগেই তাকে দেখতে পাওয়া গেছে রাস্তার ধারের আইসক্রিম খেতে সাধারণত কোন সেলিব্রেটি কাছে এটা আশ্চর্যজনক কি ব্যাপার কিন্তু কেন তিনি রাস্তার ধারে এসব করছে তার সবার কাছে এখন অজানা

Latest