এই সপ্তাহে সেরা সিরিয়াল কোনটি! দেখে নিন কার টি আর পি বেশি

0
7

বিকেলবেলা টিভি খুললেই সাতটার সময় যে সিরিয়ালটি প্রত্যেকটি ঘরে ঘরে খোলা থাকে সেটি হল কৃষ্ণকলির একটি কালো মেয়ের জীবন কাহিনী নিয়ে গল্পটি তৈরি হয়েছে গল্পটি শুরু হয়েছিল ১৮ ই জুন ২০১৮ সালের জি বাংলায় সাতটা নাগাদ তিয়াসা রায় এবং নীল ভট্টাচার্য সিরিয়ালের নায়ক নায়িকা এছাড়া সুস্মিতা রায় চৌধুরী, শর্বরী মুখার্জি এবং রিমঝিম মিত্র এখানে নেগেটিভ রোল প্লে করছে। তবে ওয়ার্ল্ড কাপ খেলা দেখার জন্য এই সিরিয়ালগুলো টি আর পি কয়েক সপ্তাহ ধরে কিছুটা কম হলেও এখন আবার আস্তে আস্তে বাড়তে শুরু করেছে।

সন্ধির সিরিয়ালের টিআরপি সামান্য কমলেও বিগত কয়েক সপ্তাহ ধরে ১৫ প্লাস আরবান টিআরপি তালিকায় যে ট্রেন্ড ছিল তা বজায় রয়েছে। এই সপ্তাহের সেরা পাঁচ তালিকায় অবস্থানের কোন পরিবর্তন হয়নি। জি বাংলায় এই সপ্তাহের প্রথম শ্রেণিতে রয়েছে কৃষ্ণকলি ৯.৯ দ্বিতীয় স্থানে ত্রিনয়নী ৭.৬ তৃতীয় স্থানে জয় বাবা লোকনাথ ৭.৩ চতুর্থ স্থানে করুনাময়ী রাসমণি ৭.২ পঞ্চম স্থানে বকুল কথা ৬.৭ আগের সপ্তাহের মত এই সপ্তাহ পঞ্চম স্থানটি দখল করে রাখলেও বকুল কথা।

তবে এ সপ্তাহের সেরা 10 তালিকায় শেষবারের মতো রয়েছে ভানুমতির খেল। বিগত কয়েক মাস ধরে এই ধারাবাহিকে সেরা দশের জায়গা পাকা রেখেছিল। গত সপ্তাহের শেষ হয়েছে এই ধারাবাহিক আসতে চলেছে নতুন সৌদামিনীর সংসার।
নতুন এই ধারাবাহিকের রেটিংও ভালো থাকবে বলে সব আরে একমত কারণ প্রথমত, এটি একটি সাংসারিক কমেডি দ্বিতীয়ত, মুখ্য চরিত্রের অভিনেত্রী সুস্মিতা আচার্য কে নিয়ে দর্শকদের মধ্যে উদ্দীপনা শেষ নেই তৃতীয়ত, ধারাবাহিকে রয়েছে দারুণ ভুতুড়ে ব্যাপার যা সবাই কে আকর্ষিত করবে বলে মনে করা হচ্ছে।

তাই সব মিলিয়ে সংসার সুখের হয় রমনীর গুনে এর মতই আরেকটি হিট ধারাবাহিক হতে চলেছে সৌদামিনী সংসার এমনটাই আশা করা যায় নিচে রইল এই সপ্তাহের সেরা দশের বাকি ধারাবাহিকের রেটিং নকশিকাঁথা ৬.১ সপ্তম ভানুমতির খেল ৫.৫ অষ্টম নেতাজি ৫.৪ ফাগুন বউ ৫.০ দেবী চৌধুরানী ও রানু পেল লটারি ৪.৬।

জি বাংলার পাশাপাশি স্টার জলসা সিরিয়াল গুলো তো আমরা যদি একটু চোখ রাখি তাহলে দেখা যায় যে এই শক্তি স্টার জলসার টিআরপি ৪০৩ ও জি বাংলার টিআরপি ৬৪২ এক লাফে বেশ অনেকটাই কমে গিয়েছে জি বাংলা চ্যানেলের রেটিং।
নিচের তালিকা অনুযায়ী শুধুমাত্র স্টার জলসার সেরা ৫ টা ধারাবাহিক প্রথম ফাগুন বউ দ্বিতীয় দেবী চৌধুরানী, তৃতীয় কে আপন কে পর, চতুর্থ মহাপীঠ তারাপীঠ, পঞ্চম কলের বউ।তবে সব মিলিয়ে যে জি বাংলা কৃষ্ণকলি এগিয়ে আছে দাবি এই বিষয়ে কোনো সন্দেহ নেই।