দুই মেয়েকে নিয়ে নেচেছেন সুস্মিতা! দেখুন ভিডিও

0
4

মে হু না, ইট ওয়াজ রেইনিং দ্যাট নাইট, দুলহা মিল গায়া, সময়, নির্বাক, যদি এমন হতো দস্তক, বিবি নাম্বার ওয়ান সেলফি আজম, আখে, তুম না ভুল, এছাড়াও তিনি আরও ৩৫ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি বলিউডের প্রথম নায়িকা যিনি মিস ইউনিভার্স খেতাব জেতেন তিনি আর কেউ না তিনি হলেন সুস্মিতা সেন।

তিনি মাত্র ২৫ বছর বয়সে একাকী নারী হিসেবে শিশু দত্তক নেওয়ার অভিভাবকত্ব নিয়ে সামাজিকভাবে গ্রহণযোগ্যতার প্রশ্ন ওঠে। ১৩ ই জানুয়ারি ২০১০ সালে তিনি আলিশা নামের তিন মাস বয়সী আর একটি বাচ্চা কে দত্তক নেন। এই দুই মেয়েকে নিয়ে এক নাচের ছবি পোস্ট করলেন সুস্মিতা সেন। তবে নাচ মানে কোন প্রোগ্রামে নাচ নয়। এ হলো তার ভাইয়ের বিয়েতে নাচ। সেলিব্রিটিদের বিয়ে মানে রূপকথা। আর এমনে রূপকথা রচিত হলো সুস্মিতা সেন এর ভাই রাজিব সেন এর বিয়েতে।

গত সপ্তাহে গোয়ায় গার্লফ্রেন্ড চারু অসপা কে বিয়ে করেন রাজীব এনগেজমেন্ট মেহেন্দি সঙ্গীত রাজস্থানী ও বাঙালি মতে বিয়ে ভিডিও এরই মধ্যে ইন্টারনেটেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে বিয়ে অনুষ্ঠিত হয়েছিল গোয়ায়। অপরূপ সুন্দর প্রাকৃতিক পরিবেশের ধারণ আবহাওয়ায় সুস্মিতা ও তার দুই মেয়ে চুটিয়ে আনন্দ উপভোগ করেছেন এবং সেই দুই মেয়েকে নিয়ে নেচেছেন। সুস্মিতা এই ভিডিওটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।