রাষ্ট্রপতির ভাষণের সময় মোবাইল নিয়ে ব্যাস্ত ছিলেন এই জনপ্রিয় রাজনৈতিক নেতা ! ভাইরাল ভিডিও দেখুন

More articles

টোটকা24×7 ডেস্ক:  বৃহস্পতিবার সংসদে দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ নরেন্দ্র মোদি সরকারের আগামী পাঁচ বছরে পরিকল্পনা পেশ করেন। আর সেই সময় কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী ও সংসদের উপস্থিত ছিলেন কিন্তু এরকম বলা হচ্ছে যে তিনি তখন রাষ্ট্রপতি ভাষণ না সুনে মোবাইল খোচাতে ব্যস্ত ছিলেন। রামনাথ কোবিন্দ সংসদে 1 ঘণ্টার মতো ভাষণ দেন। যার মধ্যে প্রথম 24 মিনিট রাহুল গান্ধী মোবাইল নিয়ে ঘাঁটছিলেন।

এরপর 24 মিনিট রাহুল গান্ধী মোবাইল স্কোল আর টাইপ করার পর পরবর্তী কুড়ি মিনিট পাশে বসে থাকার সোনিয়া গান্ধীর সাথে কথাবার্তায় ব্যস্ত হয়ে ওঠে শুধু শেষের দিকে মাত্র এক সেকেন্ডের জন্য টেবিলের হাত রেখে ছিলেন তিনি কিন্তু ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী আনুমানিক 6 বার টেবিল চাপড়ে ছিলেন।

সংসদে রাষ্ট্রপতি যখন উরি দ্যা সার্জিক্যাল স্ট্রাইক আর বালাকোট এয়ার স্ট্রাইক প্রসঙ্গ তুলেছিলেন তখনই সংসদে আজ সব থেকে বেশি সময় পর্যন্ত টেবিল চাপানো হয়েছিল কিন্তু সংবাদ সূত্রে খবর কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী চুপ করে ছিলেন।


ভাষন শেষ হওয়ার পর রাহুল গান্ধীর সংসদ ভবন থেকে বেরিয়ে যেতেন। কিন্তু সোনিয়া গান্ধী ওনাকে দাড় করিয়ে বলেন যে রাষ্ট্রপতি অভিনন্দন জানানোর জন্য আসছে এরপর রাষ্ট্রপতি রাহুল গান্ধীর কাছে নিজেই নমস্কার জানিয়ে আগে হাত বাড়িয়ে দেয়

Latest