৪৪ বছরের সুপার ফিট শিল্পা শেট্টি! জেনে নিন তারই কিছু টিপস!

0
1

টোটকা24×7 ডেস্ক:সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শিল্পার যোগাভ্যাসের ছবি বলিউড সুপারস্টারদের মধ্যে শরীরের ফিটনেসের দিকে সবথেকে যার খেয়াল বেশি তিনি হলেন শিল্পা শেট্টি। নয়মিত যোগাভ্যাস করে চল্লিশ বছর পেরিয়ে গেলেও নিজের ফিগারকে ঠিক কুড়ি বছরের তন্বীর মতো করে রেখেছেন। নেপথ্যে একটাই কারণ, যোগা।

তাই তো বলি সেলেব শিল্পার যোগাসনের ওপর সকলেরই একটা আলাদা নজর থাকে। অনেক ভক্তই শিল্পার মতো ফিগার করতে তিনি ঠিক কি ধরনের যোগা করেন তা জানতে উদগ্রীব হয়ে থাকেন। তাই তো বেশ কিছুদিন হলো নিজস্ব যোগাভ্যাসের একটি অ্যাপ খুলেছেন। শুধু তাই নয় এবার বাড়ি বসে যাতে সকল মানুষ যোগাসনের মাধ্যমে উপকার পেতে পারেন তারজন্য প্রশিক্ষণ ভিডিও তৈরি করেছেন শিল্পা।

রবিবার গুজরাটের সুরাটে একটি যোগ শিবির অনুষ্ঠানে হাজির ছিলেন শিল্পা। সেখানেই উত্সাহী জনতার উদ্দেশ্যে ততিনি বেশ কয়েকটি সহজ সরল যোগা দেখান, যাতে সকলেই শিখতে পারে। আর সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয় আগামী ২১শে জুন বিশ্ব যোগদিবস উপলক্ষ্যে একটি প্রমোশনার ইভেন্টেও তাঁকে দেখা গেল। সেখানেও নিজের ফিটনেসের আসল রহস্য যোগব্যায়াম প্রদর্শণ করেন তিনি। তার ঠিক পরেই তাঁকে পাওয়া গেল যোগ দিবসের একটি প্রমোশনাল ইভেন্টে। সেখানেও বিভিন্ন যোগাসন করে দেখালেন ৪৪ বছরের সুপার ফিট শিল্পা।