ভারতীয় ক্রিকেট টিমের কাছে খুব খারাপ ভাবে হারার পর পাকিস্তান ক্রিকেট বোর্ড নিতে চলেছে এক বড় সিদ্ধান্ত!

More articles

টোটকা24×7 ডেস্ক: ভারত বনাম পাকিস্তান ক্রিকেট ম্যাচ দেশ স্বাধীনের পর থেকেই সকল ক্রিকেটপ্রেমীদের জন্য অপেক্ষার দিন। ভারত বনাম পাকিস্তানের ম্যাচে ভারতীয় এইবার ও অন্যবারের মত ই লাগাতার সপ্তমবার পাকিস্তানকে বিশ্বকাপে হারিয়েছে। এরপর ভারতের পাকিস্তানের বিরুদ্ধে রেকর্ড 6-0 থেকে বেড়ে 7-0 হয়ে গিয়েছে।বলাইবাহুল্য যে এর পর পাকিস্তানের কী পরিস্থিতি ???এই হার???বারবার !!!!লজ্জাজনক!!!

এই হারের পর পাকিস্তানী দলের ম্যানেজমেন্টকে যথেষ্ট ক্ষুব্ধ হয়েছে। সমস্ত প্রাক্তন ক্রিকেটার আর সমর্থকরা পাকিস্তানের সমালোচনা করছেন। এখন জানতে পারা যাচ্ছে যে পাকিস্তানক্রিকেট দলের প্রধান কোচ মিকি আর্থার কে বিশ্বকাপের পর বোর্ড তাকে দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। এর একটা কারণ কথিতভাবে সামনে আসছে যে বোর্ড আর্থারের দ্বারা প্রধান কোচ হিসেবে নেওয়া কিছু সিদ্ধান্তে খুশি নয়। তাই ক্রিকেট বোর্ড দলের প্রধান কোচ মিকি আর্থার কে আর প্রধান কোচ না রাখার সিদ্ধান্ত নিয়েছে।

ভারতের বিরুদ্ধে পাকিস্তানের 89 রানের লজ্জাজনক হারের পর পাকিস্তান ক্রিকেট বোর্ড বেশ কিছু পরিবর্তনের সম্ভাবনা জানিয়েছে।এই পরিবর্তনের অন্তর্গত প্রধান কোচ মিকি আর্থারের কন্ট্র্যাক্ট রিনিউ না করা।এছাড়া আর ও কিছু পরিবর্তন করা হবে বলে শোনা যাচ্ছে যা এখনও জানা যায়নি । পাকিস্তানের হারের পর রটে যায় যে প্রধান কোচ মিকি আর্থার আর পাকিস্তানী দলের সিনিয়র খেলোয়াড়দের মধ্যে মনোমালিন্য রয়েছে। কিন্তু পাকিস্তানী কোচ জানান-“যে এই খবর মিথ্যে।”

Latest