বন্ধুর সঙ্গে পাহাড়ে ছুটি কাটাচ্ছেন দিতিপ্রিয়া, কিন্তু বন্ধুটি কে জানেন?

0
9

টোটকা24×7 ডেস্ক:সিরিয়াল প্রেমিকদের কাছে তিনিই রানি রাসমনি, যদিও রানির বাইরে তার একটা আলাদা পরিচয় রয়েছে তা সকলের জানা দিতিপ্রিয়া। যদিও রানির রানির সূত্রেই দর্শকদের সঙ্গে তাঁর পরিচয় নয় কারণ এর আগেও শিশুশিল্পী হিসেবে পর্দা কাঁপিয়েছিলেন তিনি কিন্তু, রানি রাসমনি তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়ে পৌঁছেছে।

তবে শুধু অভিনয় নয় অভিনয়ের পাশাপাশি দাপটের সঙ্গে পড়াশোনাটাও চালিয়ে যান তিনি, স্কুলে অত্যন্ত মেধাবী বলেই পরিচিত দিতিপ্রিয়া। তবে সাময়িক ভাবে অভিনয় ও পড়াশোনা থেকে বিরত রয়েছেন তিনি কারণ বন্ধুকে সঙ্গে নিয়ে সোজা উড়ে গিয়েছেন গ্যাংটকে। তা আর সেই বন্ধুটি হলেন সারেগামাপা খ্যাত সায়নী মুখোপাধ্যায়, দিতি তাঁর অত্যন্ত কাছের বন্ধু সানিকে নিয়েই পাহাড়ে আপাতত বেশ কয়েকদিন মজায় সময় কাটাচ্ছেন। আর তাদের ভ্রমণের ছবি সামাজিক মাধ্যমে এখন রীতিমতো হিট হয়ে গিয়েছে।

দক্ষিণবঙ্গে এখনও গরমের দাবদাহ অব্যাহত থাকলেও উত্তরবঙ্গে বেশ কিছুদিন আগেই বর্ষা ঢুকেছে, এই বর্ষায় পাহাড়ের অপরূপ দৃশ্য নাকি দারুণ ভাবে বোঝা যায়, তাই এই বর্ষাতেই পাহাড়ে ভ্রমণের মজা চেটেপুটে নিচ্ছেন দিতি প্রিয়া ও সায়নী। প্রসঙ্গত ছুটি ছেড়ে আবারও কাজে ফিরবেন দিতি প্রিয়া, শোনা যাচ্ছে আবারও খুব শীঘ্রই বড় পর্দায় দেখা যেতে চলেছে ছোট পর্দার রানি কে।