বিজেপির পতাকা হাতে নিতেই, মমতাকে ফের কটাক্ষ অর্জুন সিং এর, কি বললেন তিনি জেনেনিন!

More articles

টোটকা24×7 ডেস্ক: আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের প্রতি কটাক্ষ। এবারের কটাক্ষের দাপট এসে পড়ে ভাটপাড়ার অর্জুন সিংবএর থেকে। অর্জুন সিং বলেন “দিদিমনির বাজার শেষ।” সুনূল সিং তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদেন, এই নিয়েই এক মঞ্চে বক্তৃতা দিচ্ছিলেন অর্জুন সিং। তখনই সেই কথার প্রসঙ্গে অর্জুন সিং মমতা বন্দোপাধ্যায়ের উদ্দেশ্যে। কটাক্ষ করলেন, ” দিদিমনির বাজার শেষ”

এই প্রসঙ্গে বলা যেতে পারে যে এই সেই অর্জুন সিং, যিনি লোকসভা ভোটের মুখেই ভাঙন ধরিয়েছিলো তৃণমূল শিবিরে। ভোটের মুখেই তিনি তৃণ মূল বিধায়ক পদ ত্যাগ করে বিজেপিতে যোগদান করেছিলেন। তিনি দিল্লীর সদর দফতর থেকে বিজেপিতে নাম নথিভুক্ত করান। প্রসঙ্গত উল্লেখ্য মুকুল রায় ও কৈলাশ বিজয় বর্গিয়ের সুপারিশেই বিজেপিতে যোগদেন তিনি। এই ঘটনার পর থেকেই অর্জুন সিং এর আত্মীয় পরিজন ও সুনীল সিং সমালোচনার পাত্র হয়েছেন। সমালোচনার বিষয় বিজেপিতে শিবির পরিবর্তনের ঘটনা।

শেষমেশ এই জল্পনাকেই সত্যি বলে প্রমাণ করেন সুনীল সিং এবং তারপরই দিল্লীর সদর দফতর থেকেই বিজেপিতে যোগদেন সুনীল সিং। বিজেপি দলে যোগ দেওয়ার জন্য দায়ী করেন অভিষেক বন্দোপাধ্যায়কে। তিনি বলেন,” অভিষেক ব্যাণার্জি যেভাবে পশ্চিমবঙ্গে সিণ্ডিকেট করছেন, যেভাবে ছেলেরা উৎপাত করছে। গরীব মানুষকে বাড়ি করতে দিচ্ছে না। একটা বাড়ি করতে গেলে সিণ্ডিকেটে টাকা দিতে হবে। এটা আর বরদাস্ত করা যাচ্ছে না। তাই বিজেপিতে যোগদিলাম।

Latest