ভারত-পাকিস্তান ম্যাচ দেখবে বলে গেইল ঠিক যা করলেন? দেখেনিন

More articles

টোটকা24×7 ডেস্ক: ভারত পাকিস্তান ম্যাচ সেখানে কিছু একটা স্পেশাল করবেন ই তিনি।স্পেশাল কিছু না করতে পারলে তিনি কীসের ইউনিভার্স বস ?তাই তার ভক্তরাও স্পেশাল কিছু আশা করেন তার কাছে । আজ, ভারত-পাক ম্যাচ ।আজকের দিনে এক বিশেষ পোশাক পরবেন গেইল। যদিও তিনি ভারত বা পাকিস্তান, কোনও দলকেই আলাদা করে সমর্থন করবেন না । তিনি যে আদতে ক্রিকেটের ই ভক্ত। তাই বিশেষ পোশাকে আকর্ষণীয় হয়ে ক্রিকেট ম্যাচের প্রতিযোগিতাই যাবেন খেলা দেখতে। গেইলর কথায় ভারত-পাকিস্তান, দুই দলই যথেষ্ট শক্তিশালী।

বিশ্বকাপ কে জিততে পারে এই প্রশ্ন তাকে করা হলে তিনি মজা করে উত্তর দেন ওয়েস্ট ইন্ডিজ।বিগত ছয়বারই বিশ্বকাপ খেলাতে ভারত পাকিস্তান মুখোমুখি হলে ভারতের কাছে পাকিস্তানের হার হয়। বিশ্বকাপ হোক বা টুর্নামেন্ট ভারত-পাকিস্তান ম্যাচ মানেই এক অন্যরকম আবহাওয়া রোমাঞ্চকর টানটান অনুভূতি।গেইলকে দেখা গেল সাদা স্যুট পরে একটি ভিডিয়ো শুট করেছেন তিনি। সেই সাদা শুট পরেই তিনি ভারত-পাক ম্যাচ দেখবেন।

সেই শুট-এর ডান দিকে ভারত ও বাঁ-দিকে পাকিস্তানের পতাকার রং ডিজাইন করা। আইসিসির টুইটার পেজ থেকে একটি ভিডিয়োতে এই ভাবে তাকে দেখা গেল।যা একচমকের সৃষ্টি করেছে।এদিন বিশ্বকাপ খেলার শুরুটা খুব একটা ভালো হয়নি পাকিস্তানের। প্রথম ম্যাচেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কম রানে গুটিয়ে গিয়েছিল পাকিস্তানের ইনিংস। দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে দেখা গেল পাকিস্তানকে। তৃতীয় ম্যাচে বৃষ্টির কারণে শ্রীলঙ্কার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করতে হয় সরফরাজ আহমেদের দলকে।

গত ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হার। উল্টোদিকে, বিশ্বকাপে ভারতের পারফরম্যান্স কিন্তু এখনও পর্যন্ত দারুণ। দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মতো কঠিন প্রতিপক্ষকে হারিয়েছে কোহলির দল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ অবশ্য বৃষ্টির জন্য পণ্ড হয়েছে।এখন দেখা যাক কী আছে ভারত পাকের ভাগ্যে???বলবে সময়।

Latest