২০১৯ বিশ্বকাপ কে জিতবে? ভবিষ্যদ্বাণী করলেন কেরলের বিখ্যাত সংখ্যা তত্ত্ববিদ এম কে দামোদরন

More articles

টোটকা24×7 ডেস্ক: 2011 বিশ্বকাপ নিয়ে তার করা ভবিষ্যৎবাণী অক্ষরে অক্ষরে মিলে গেছিল তিনি হিসেব করে বলেছিলেন এম এস ধোনি সেই ক্যাপ্টেন যিনি দেশকে বিশ্বকাপ জেতাতে পারে আর তারই কথা মিলে গেছিল ওয়াংখেড়েতে বিশ্ব জয় করেছিল ভারতীয় দল। এখন আট বছর পেরিয়ে গেছে মাঝে 2015 বিশ্বকাপে ভারতীয় দল সেরকম ফল করতে পারিনি কিন্তু আবার ও ভবিষ্যৎ বাণী করলেন তিনি এইবার সেই বিশ্বজয়ের যোগ রয়েছে বলে মনে করছে সেই ব্যক্তি কেরলের বিখ্যাত সংখ্যা তত্ত্ববিদ এম কে দামোদরন।

খেলাধুলা ছাড়াও রাজনীতির বেশ কিছু ক্ষেত্রে তার ভবিষ্যৎ বাণী মিলেছে । কেরালা কান্নুর জেলাতে তার বাড়ি, একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মী। তিনি জানিয়েছিলেন 2001 বিশ্বকাপে ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্ম 1989 এ। 2,6,7 সংখ্যার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে তার জন্য। ধোনির ভাগ্য সংখ্যা 33 এবার তিনি কোহলি সম্পর্কে বললেন তার রাশি বৃশ্চিক যা সংখ্যাতত্ত্বে 9 সংখ্যাটি কে ইঙ্গিত করে তাই 3 6 9 এই সংখ্যাগুলো কোহলির জন্য সৌভাগ্যের ।এছাড়াও বিরাটের বয়স এখন তিরিশ।3+0 =3 ।এই বিষয়গুলো জানিয়ে কোহলি ও ধনি মিলে ভারতের জন্য তিন নম্বর শিরোপা জিতবে এমনটাই আশা করছেন।

1983 বিশ্বকাপ জয়ী ভারতীয় অধিনায়ক কপিল দেবের সঙ্গে বিরাট কোহলির মিল খুঁজে বের করেন তিনি তিনি বলেন কপিল দেবের জন্য a3,6,9 এই সংখ্যাগুলো সৌভাগ্যের ছিল এবার বিশ্বকাপের এটা 12 তম আসর 12 সংখ্যাটি ভাঙলে 1+2=3 এই এবার শিরোপা জিতবে ভারত এমনটাই গণনা করলেন তিনি।

Latest