আবারো এক উত্তেজনার খবর ছড়ালো চারিদিকে, এবার জগদ্দলে গণ্ডোগোল, আহত ৫ পুলিশ কর্মী

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: আবারো এক উত্তেজনার খবর ছড়ালো চারিদিকে, এবার জগদ্দলে গণ্ডোগোল, আহত ৫ পুলিশ কর্মী ,গতকাল জগদ্দলের ঘোষ পাড়ায় পুলিশ অভিযান চালায়। খবর ছিলো সেখানে বেশ কিছু বেআইনি জিনিস লুকোনো আছে। তার সন্ধান পেতেই পুলিশ পৌঁছে যায় জগদ্দলের ঘোষপাড়ায় সেখানে বাজারের মাঝে বেশকিছু দোকানে তল্লাশি চালায় পুলিশ। তল্লাশির ফলে বেড়িয়ে আসে বেশ কিছু বেআইনি জিনিস পত্র পুলিশ সেগুলি নিয়ে বাজেয়াপ্ত করে। এদিকে বাজারের ব্যবসায়ীদের অভিযোগ তল্লাশির নামে দোকান পাট ভাঙচুর করে পুলিশ।

বাজারের ব্যাবসা দার এই ঘটনায় প্রচণ্ড ক্ষেপে যায়। এই ঘটনাকে কেন্দ করে সেখান কার ব্যবসাদার রা পুলিশের উপর হামলা চালায়। লেগে যায় ধুন্ধুমার কাণ্ড। এরপর ব্যবসায়ী রা পথ অবরোধ করে। শুধু বাজারের পথ অবরোধ নয় সৃষ্টি হয় এক নতুন অশান্ত পরিবেশের। ঘটনাটিকে কেন্দ্র করে চতুর্দিকে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। দোকান পাঠ ভাঙচুর ও করে তারা। এদিকে পুলিশ তাদের কর্ম তৎপরতায় অনড়।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ জনতায় খণ্ড যুদ্ধ বেঁধে যায়।

পুলিশ লাঠি চার্জও করেন। উত্তেজিত জনতা পুলিশের গায়ে হাত তুলতেও ছাড়ে না। শেষে জনতাকে বাগে আনতে পুলিশ কাঁদানে গ্যাস ছোঁড়েন। জনতা আরো ক্ষোভে ফেটে পড়ে। বিক্ষোভকারীরা পুলিশকে উদ্দেশ্যকরে ইঁট ছুঁড়তে শুরু করলে ৫ জন পুলিশ কর্মী আহত হন। এমন কি পুলিশের গাড়িও ভাঙচুর করা হয়। এখন গোটা এলকায় এক নিঝুম নিস্তব্ধতা ছেয়ে আছে। বন্ধ করা হয়েছে যানবহন চলাচলও। তবে এখানে কোনো রাজনৈতিক দলের গন্ধ পাওয়া যায় নি।

Latest