ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও হয়েছে হাজার হাজার টাকা

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: মাথাভাঙ্গায় এক গৃহবধূর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও হয়েছে পঞ্চান্ন হাজার টাকা। গৃহবধূর নাম পূর্ণিমা বর্মন। মাথাভাঙ্গা শহরের ৭ নং ওয়ার্ড এলাকায় ঘটনাটি ঘটে। ঐ গৃহবধূ এরপর মাথাভাঙ্গা থানায় অভিযোগ দায়ের করে। পূর্ণিমা বর্মনের অভিযোগ, কয়েকদিন আগে ব্যাঙ্কের কর্মচারী পরিচয় দিয়ে ফোন আসে পূর্ণিমা ও তাঁর স্বামীর কাছে। পরে তাঁদের মোবাইলে আসা একটি ম্যাসেজের ওটিপি নম্বর চায় ঐ ব্যক্তি।

ব্যাঙ্কের কর্মচারী ভেবেই পূর্ণিমা বর্মন তাঁর মোবাইলে আসা ওটিপি নম্বর দিয়ে দেয় এবং কিছু সময়ের মধ্যেই তাঁদের অ্যাকাউন্ট থেকে কয়েকবারে প্রায় ৫৫ টাকা উধাও হয়ে যায়।এরপরে ঐ নম্বরে ফোন করে তাঁরা টাকা ফেরৎ দেওয়ার কথা বললেও তাকে টাকা ফেরৎ দেওয়া হয় না।টাকা ফেরৎ না পাওয়ায় মাথাভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ লেখান পূর্ণিমা।এই বিষয়টি নিয়ে ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

যদিও এখনও পর্যন্ত ঐ ব্যাঙ্কের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায় নি।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।পুলিশের দাবি- ” পূর্ণিমা বর্মন থানায় অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগ পাওয়া মাত্র আমরা সাইবার ক্রাইমের সহযোগিতা নিয়ে বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছি। উনি যেন উনার টাকা ফেরত পান সেই চেষ্টায় আমরা করবো।”

Latest