NRS কাণ্ডে চিকিৎসকদের পাশে দাঁঁড়ালেন দেব,রাজ চক্রবর্তী ,কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: NRS কাণ্ডে যেভাবে ডাক্তার কে মারধর করা হল (পরিবহ মুখোপাধ্যায়)তারপর পুরো দেশ থমথমে। চিকিৎসকরা কর্মবিরতির আন্দোলন ঘোষণা করায় চিকিৎসা ব্যবস্থা এখন সংকটে। মাঝে মমতা বন্দ্যোপাধ্যায় আবার ডাক্তার দের সাথে একটু নরম হবার বদলে হুমকি দিয়েছেন।এই পুরো ঘটনার পর অবশেষে মুখ খুললেন বুদ্ধিজীবীরা।এতদিনে দেখা গেল ঘর ছেড়ে ডাক্তারদের পাশে এসে দাঁড়ালেন অপর্ণা সেন, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋদ্ধি সেন ।তবে চমক দেওয়ার মত ই ফিরহাদ হাকিমের মেয়ে ডঃ সাব্বা হাকিম, সাংসদ কাকলি ঘোষদস্তিদারের ছেলে ও ডাক্তার দের হয়েইবললেন।

NRS -চিকিৎসকদের আন্দোলনে দেখা গেছে মুখ্যমন্ত্রীর ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায়কেও।জুনিয়র ডাক্তার পরিবহ মুখোপাধ্যায়ের মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনায় প্রথম সরব হন পরিচালক কৌশিক গঙ্গেপাধ্যায় ও অভিনেতা ঋদ্ধি সেন।এরপর দেব ।আজ টুইটারে তিনি লেখেন ”যারা আমাদের প্রাণ বাঁচান তাঁরা কেন বারবার মার খাবেন? তাঁদের সুরক্ষার দায়িত্ব আমাদের। আবার তারই সঙ্গে লক্ষ লক্ষ অসুস্থ মানুষ ডাক্তারবাবুদের দিকে তাকিয়ে, আপনারা পাশে না দাঁড়ালে তারা অসহায়। সবার শুভবুদ্ধি ফিরে আসুক, সমস্যার সমাধান চাই”এরপর আজ শুক্রবার ই মুখ খোলেন অপর্ণা।আজ অপর্ণা সেন এবং কৌশিক সেন NRS-এ যান। সেখানে গিয়ে জুনিয়ার ডাক্তারদের হয়ে কথা বলেন ।

মুখ্যমন্ত্রীর কাছে অপর্ণা ডাক্তারদের হয়ে আবেদন করেন, “ডাক্তারদের জীবন বিপন্ন। নিরাপত্তা সুনিশ্চিত করা প্রয়োজন। আমার অনুরোধ, আপনি এসে একবার কথা বলুন। আপনি স্বাস্থ্য প্রতিমন্ত্রীকে পাঠালেন, কিন্তু উনি তো পূর্ণমন্ত্রী নন। আপনি নিজে এসে একবার কথা বলুন, হাতজোড় করে অনুরোধ করছি। আপনি ওঁদের অভিভাবক, ওঁদের সমস্যাটা বোঝার চেষ্টা করুন। খুব ভালো ছাত্রছাত্রী না হলে, ডাক্তার হওয়া যায় না। ওরা যদি চলে যায়, তাহলে কি পশ্চিমবঙ্গের পক্ষে ভালো হবে?”

Latest