আক্রান্ত রোগী আজও পেলেন না চিকিৎসার সুব্যবস্থা….

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: এখনো পর্যন্ত এনআরএস এ রোগী ভর্তি হচ্ছেনা, ফিরে যেতে হলো হৃদরোগে আক্রান্ত রোগীকে আজও পাওয়া গেলো না চিকিৎসার সুব্যবস্থা। আজও ফিরে যেতে হলো এন আর এস থেকে মরণাপন্ন রোগীকে। সরকারি হাসপাতালে যে এই ভাবে চিকিৎসকেরা প্রতিবাদে নামতে পারে তা জানা ছিলো না। এমন ঘটনা এই প্রথম বার। এতো হুলুস্থুল কাণ্ড সরকারি হাসপাতালের জুনিয়র ডাক্তারেরা করতে পারে তা ধারণার বাইরে। জুনিয়র ডাক্তারদের প্রতি রোগীর পরিবার দুর্ব্যবহার করে। সেই ঘটনার প্রতিবাদেই ধর্মঘট ডেকেছে সমস্ত জুনিয়র ডাক্তারেরা। বন্ধ আছে আউটডোর।

তবে জরুরী বিভাগ চালু করা আছে। যদিও তা কতটা কার্যকরী জানা নেই। জুনিয়র ডাক্তাররা বহিরাগতদের ঢুকতে দিচ্ছে না। কড়া নজর গেটে তাদের। সঠিক পরিচয় পত্র দেখে তবেই মিলছে ছাড়। একই অচল অবস্থা এসএসকেএম এ ও।আউটডোর বন্ধ থাকায় আজকেও দুর্ভোগে ভুগছেন রোগীরা। এমার্জেন্সি বিভাগ চালু করা আছে ঠিকই কিন্তু সেখানে জুনিয়র ডাক্তার দের কোনো খোঁজ নেই। একই প্রতিবাদে প্রতিবাদী সমস্ত সরকারি হাসপাতালের জুনিয়র ডাক্তারেরা।

এই একই পরিস্থিতি এন আর এস হসপিটালেও সেখানে আজ নিয়ে যাওয়া হয় এক মুমুর্ষ রোগী। অঞ্জন বাবুকে। হৃদরোগে আক্রান্ত হয়ে মরণাপন্ন অবস্থায় তাঁকে এনআরএস এ নিয়ে আসা হয়েছিলো কিন্তু ধর্ম ঘটের ফলে তাকে ফিরে যেতে হয় এই অবস্থাতেও।

Latest