এখন চোখের রং বলে দেবে আপনার আসল চরিত্র! জেনেনিন কিভাবে

‘চোখ যে মনের কথা বলে…’ গানটির কথাগুলো মনে আছে? চোখ শুধু মনের কথাই কিন্তু বলে না। আপনি মানুষটা কেমন, তাও বলে দিতে পারে বটে চোখ! মূলত, চোখের রং আপনার ব্যক্তিত্বকে প্রকাশ করে। বিশেষজ্ঞদের মতে, কালো চোখের মানুষ রাতের মতোই রহস্যময় হয় আর খয়েরি চোখের মানুষ অনেক স্বতঃস্ফূর্ত স্বভাবের হয়ে থাকে।

আইএএনএসের সঙ্গে এক আলাপচারিতায় আধ্যাত্মিক চিকিৎসক মধু কটিয়া চোখের রং অনুযায়ী বিভিন্ন ব্যক্তিত্বের মানুষের বর্ণনা দিয়েছেন। চাইলে টাইমস অব ইন্ডিয়ার এই প্রতিবেদন থেকে জেনে নিতে পারেন আপনার চোখ কী বলে।

কালো চোখের মানুষ

যাদের চোখের রং কালো, তারা রাতের অন্ধকারের মতোই রহস্যময় এবং তাদের অনুভূতি অনেক গাঢ় হয়। তারা বিশ্বাসযোগ্য এবং অন্যের কথা গোপন রাখার আপ্রাণ চেষ্টা করেন। তারা অনেক বেশি দায়িত্ব নিতে জানেন এবং বিশ্বস্ত প্রকৃতির হয়ে থাকেন। কঠোর পরিশ্রমী এবং আশাবাদী এই কালো চোখের মানুষ ভালো করেই জানে কীভাবে অন্যের চোখে নিজের ব্যক্তিত্বকে প্রকাশ করা সম্ভব।

বাদামি চোখের মানুষ

যাদের চোখের রং বাদামি তারা অনেক আকর্ষণীয়, আত্মবিশ্বাসী এবং সৃজনশীল প্রকৃতির হয়ে থাকে। যেহেতু তারা অনেক দৃঢ়প্রতিজ্ঞ, এ কারণে মাঝে মাঝে অন্যের কাছে নিজেকে প্রকাশ করতে সদাপ্রতিজ্ঞ থাকে।

খয়েরি চোখের মানুষ

যাদের চোখের রং খয়েরি, তারা অনেক বেশি স্বতঃস্ফূর্ত, হাস্যোজ্জ্বল এবং অ্যাডভেঞ্চারাস প্রকৃতির হয়ে থাকে। তারা যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে। তাদের সাহস অনেক বেশি থাকে কিন্তু গতানুগতিক ধারায় তারা খুব সহজেই বিরক্ত হয়ে যায়। তাদের সৌন্দর্য মানুষকে অনেক বেশি আকর্ষণ করে, কিন্তু তাদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয় না।

ছাইরঙা চোখের মানুষ

যাদের চোখ ছাইরঙা, তারা অনেক বেশি প্রভাবশালী, শক্তিশালী এবং ভদ্র প্রকৃতির হয়ে থাকে। তারা খুব কম রাগান্বিত হয় এবং যে কাজই করে তাতে নিজের পুরো আবেগ, শক্তিকে কাজে লাগায়। তারা প্রেম-ভালোবাসাকে বিশেষ গুরুত্বের সঙ্গে নিতে জানে। তাদের ভেতরের শক্তি, বিশ্লেষণমূলক চিন্তা এবং যৌক্তিকতার কারণে যেকোনো পরিস্থিতিকে তারা সামলে নিতে পারেন।

সবুজ চোখের মানুষ

যাদের চোখের রং সবুজ হয়ে থাকে, তারা অনেক বেশি বুদ্ধিমান, উৎসুক এবং জীবনটাকে উপভোগ করতে জানে। তারা যে কাজ করে তাতে অনেক বেশি মনোনিবেশ করে। তাদের চেহারায় অদ্ভুত একটা আকর্ষণ থাকে। তবে তাদের নেতিবাচক ধ্যান-ধারণার কারণে যেকোনো বিষয়ে খুব তাড়াতাড়ি হিংসাত্মক আচরণ করে থাকে।

নীল চোখের মানুষ

নীল চোখের মানুষ অনেক বেশি আকর্ষণীয় হয়ে থাকে। এরা খুবই শান্তিপ্রিয় প্রকৃতির। এদের সম্পর্কগুলো দীর্ঘস্থায়ী হয়ে থাকে। তারা অন্যকে সুখী করতে আন্তরিকতার সঙ্গে অনেক কিছু করতে পারে। তাদের আরো একটি ভালো দিক হলো, তারা প্রতিটি কাজ করার আগে গভীরভাবে চিন্তা করে।

Related Posts

© 2022 Totka24x7 - Theme by WPEnjoy · Powered by WordPress