Big Breaking : ধবনের ব্যাকআপ হিসেবে বিসিসিআই এই খেলোয়াড়কে পাঠাল ইংল্যান্ডে

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: গত ম্যাচে নিজের বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছিলেন বাঁহাতি খেলোয়াড় তথা গব্বর – শিখর ধাওয়ান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দল বিশ্বকাপে তাদের দ্বিতীয় ম্যাচ খেলছিলেন তিনি। ভারতীয় দলের ওপেনার শিখর ধাওয়ান ব্যক্তিগত ২৪ রানে ব্যাট করছিলেন তখন ই অস্ট্রেলীয় জোরে বোলার প্যাট কমিন্সের একটি হঠাৎ লাফিয়ে ওঠা বলে বুড়ো আঙুলে চোট পান শিখর ধাওয়ান। এরপর মাঠেই সামান্য চিকিত্সার পর হাতের চোট নিয়েই ব্যাট করে শিখর ১১৭ রানের একটি দুর্দান্ত সেঞ্চুরি করেন।

পরে জানা যায় যে চোট তার সামান্য নয় তার বুড়ো আঙুলে হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে। এরপর অস্ট্রেলীয় ইনিংসে তিনি আর ফিল্ডিং করতে নামেননি। তার জায়গায় রবীন্দ্র জাদেজা ফিল্ডিং করেন।আর তিন সপ্তাহের জন্য রেষ্ট নিতে বলা হয় তাকে ডাক্তারদের তরফ থেকে। তিন সপ্তাহের জন্য বিশ্বকাপ থেকে তিনি সরে গিয়েছেন। এই বিশ্বকাপে তাই তার ব্যাকআপ হিসেবে বোর্ড ঋষভ পন্থকে ইংল্যাণ্ডে পাঠিয়েছে।

শিখরের আহত হওয়ার পর এখন বিসিসিআই কোনও খেলোয়াড়কে পাঠাতে মানা করেছে কিন্তু তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকে দ্রুতই ভারতীয় দলের সঙ্গে যোগ দিতে বলা হয়েছে।ঋষভ দ্রুতই ভারতীয় দলে যোগ দেবেন। ঋষভ পন্থকে বিসিসিআই শিখর ধবনের রিপ্লেসমেন্ট নয় বরং একজন স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে ইংল্যাণ্ডে পাঠাচ্ছে। শিখরের এই ধরণের চোট পাওয়া ভারতীয় দলের জন্য একটা বড়ো ধাক্কা। শিখর বড়ো প্লেয়ার শুধু চোট পাওয়ার পর ও দারুণ ফর্মে খেলেছিলেন তিনি এই কারণেই ত দল থেকে বাদ দেওয়ার আগে দল তাকে একটি সপ্তাহের সুযোগ দিতে চায় ফিটনেস প্রমান করার জন্য। যদি শিখরের ফিটনেসে টেস্ট সফল হয় তো তিনি দলেই থাকবেন।এই খবর শিখর প্রেমীদের জন্য সুখবর নিঃসন্দেহে।

Latest