ভারত-পাকিস্তান ম্যাচের আগে একি মন্তব্য করলেন, ভারতের মেয়ে ও পাকিস্তানের বৌমা ‘সানিয়া মির্জা’!

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: ভারত-পাকিস্তান ম্যাচের আগে বরাবরেই মন্তব্য করেন ভারতের মেয়ে ও পাকিস্তানের বৌমা সানিয়া মির্জা। এবারেও তিনি মন্তব্য করলেন, কিন্তু অনেকটাই ক্ষুব্ধ হয়ে। তার মন্তব্যে ফুটে ওঠেছে তার সেই রাগ।

বিতর্কের সূত্রপাত, ভারত-পাকিস্তান ম্যাচের বিজ্ঞাপন নিয়ে, যেখানে স্টার স্পোর্টস দেখায় ভারত হলো পাকিস্তানের বাবা। আর তারপরেই পাকিস্তানও উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে নিয়ে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে লজ্জাজনক ভিডিও বানিয়েছে। এই নিয়েই মন্তব্য করেন সানিয়া মির্জা।

আগামী রবিবার ক্রিকেট বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচ। ইংল্যান্ডের ওল্ড ট্রাফোর্ডের মাঠে বল গড়াতে এখনও তিনদিন বাকি। তবে মাঠের বাইরের যুদ্ধ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় দুই দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যে এই যুদ্ধের ছবি বরাবারই দেখা যায়।

এবিষয়ে সানিয়া মির্জা ট্যুইট করে লিখেছেন, ‘‌ভারত-পাকিস্তান ম্যাচকে ঘিরে যথেষ্ট উত্তেজনা ও আগ্রহ রয়েছে মানুষের মধ্যে। শুধুমাত্র মার্কেটিংয়ের জন্য এইরকম কুরুচিকর বিজ্ঞাপন বানিয়ে ম্যাচের উত্তেজনা বাড়ানোর কোনও প্রয়োজন নেই। এটা একটা ক্রিকেট ম্যাচ মাত্র। এটাকে ম্যাচের বাইরে অন্যকিছু হিসাবে যারা দেখতে চান, তাদের জন্য সমবেদনা রইল।’‌

Latest