রাস্তাতেই শব দাহ করার প্রস্তুতি নিয়ে চিতা সাজাতে শুরু করল বিজেপি- উত্তেজনা তুঙ্গে

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: সন্দেশখালির হাটগাছিতে নিহত দুই কর্মীর দেহ কে ঘিরে পুলিশ-বিজেপির সংঘর্ষ হল এদিন। বিজেপির দাবি, নিমতলা শ্মশানে তাঁরা দাহ করতে চান কিন্তু দাহকার্যে বাধা দেয় পুলিশ। তার ই প্রতিবাদে মিনাখাঁর রাস্তাতেই শব দাহ করার প্রস্তুতি নিয়ে চিতা সাজাতে শুরু করে বিজেপি। নিহতদের পরিবারের কথা অনুযায়ী- দেহ কলকাতাতেই সত্কার করতে চেয়েছিলেন কিন্তু পুলিশ দাহ করতে বাধা দেয়।

হিন্দু নিয়ম মেনে দেহ সত্কারের অধিকারও কি নেই তাঁদের? দেহ কলকাতায় নিয়ে যেতে না দেওয়া হলে এখানেই দাহ করা হবে। এদিন দেহ আনতে অনেক কৌশল করল বিজেপি।মৃত দেহ কলকাতায় নিয়ে যেতে বাধা দেয় পুলিশ । কিন্তু কীভাবে দেহ কলকাতায় নিয়ে যাওয়া হবে, তা ঘুণাক্ষরে বুঝতে দেয়নি বিজেপি। দিলীপ ঘোষ ও রাহুল সিনহার নেতৃত্বে কনভয় পৌঁছয় মালঞ্চ মোড়ে। সেই কনভয়ে যোগ দেয় শববাহী গাড়িটি। বিজেপিকে আটকে দেয় পুলিশ।

গাড়ি থেকে দলবল নিয়ে নেমে পড়েন লকেট চট্টোপাধ্যায়। লকেটের দলবলের সঙ্গে একদিকে চলছে পুলিশের বচসা, অন্যদিকে শববাহী গাড়ি নিয়ে কলকাতার দিকে রওনা দেন দিলীপবাবুরা। এরপর মিনাখাঁয় বাসন্তী মোড়ে পুলিশ গাড়ি আড়াআড়ি দাঁড় করিয়ে আটকে দেয় বিজেপিকে।এরপর কী করেন দিলীপবাবুরা এটাই দেখার?যদিও রাস্তাতেই তারা দাহের ব্যবস্থা শুরু করেছে।

Latest