মমতা বন্দোপাধ্যায়ের তোপের মুখে পড়ে আবারও দল ছাড়ার হুঁশিয়ারী কেষ্টা মণ্ডলের

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: চ্যালেঞ্জ করলো অনুব্রত বর্ধমানের চারটি আসন করতে না পারলে দল করবো না ,লোক সভা ভোটের ফলাফল আশা হত করেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কে। প্রচণ্ড রকম হতাশায় ভুগতে হয়েছিলো কিছুদিন। তারপর আবার মমতা বন্দোপাধ্যায় সেই বাংলার অগ্নিকণ্যা রূপ নিয়ে দাঁড়ালেন মন্ত্রী সভার সংগঠনের আসনে। অনুব্রত মণ্ডল মমতা বন্দোপাধ্যায়ের প্রিয় কেষ্ট বা কেষ্টা মণ্ডলকে বিশেষ ভাবে তোপের মুখে পড়তে হয়েছে মুখ্যমন্ত্রীর সামনে লোকসভা ভোটে বিজেপি একাধিক বিধান সভায় এগিয়ে। বীরভূমেও অনুব্রত মণ্ডলের ওয়ার্ডে তৃণমূল পিছিয়ে আছে।

মমতা বন্দোপাধ্যায়ের তোপের মুখে পড়ে আবারও দল ছাড়ার হুঁশিয়ারী কেষ্টা মণ্ডলের। প্রশ্ন করা হয়েছিলো অনুব্রত মণ্ডলকে তৃণমূলের রণ কৌশলের বিষয়ে, তাঁর জবাব ছিলো, “আগামী বিধান সভা নির্বাচনে ১১টি আসন তৃণমূল জিততে না পারলে দল ছেড়ে দেব। সেই সঙ্গে আমার দায়ীত্বে থাকা বর্ধমানের চারটি আসন (ও ভাতার) জিততে না পারলে দল করবো না এই চ্যালেঞ্জ করে গেলাম।”

এই চ্যালেঞ্জটি করেন কয়েক দিন আগে মুরারইয়ের ভাদীশ্বরে একটি প্রতিবাদ সভায়। প্রতিবাদ ওঠে গত কয়েক দিন আগে নিমতায় প্রকাশ্যে খুন হয় তৃণমূল নেতা নির্মল কুণ্ডু এই ঘটনা নিয়ে। সেই ঘটনার প্রতিবাদেই আয়োজন করা হয়েছিলো সভাটি। সেই সভাতেই এমন চ্যালেঞ্জ করেন অনুব্রত মণ্ডল। ৪২ টি আসনই জেতার দাবী করেছেন বিধানসভার, এমনটিই দাবী করেছেন বেতাজ বাদশা। বলেছেন ৪২ টির মধ্যে ৪২টি মা পেলে দল ছেড়ে দেবেনন।

Latest