এবার আর কিং খানের মেয়ে সুহানার নিজের ছবি নয়, বরং তার কাছের এই জিনিষ টির ছবি, নেট দুনিয়ায় হলো ভাইরাল

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: স্টার কিডরা এখন ভাইরাল নেট দুনিয়ায় আর সেই তালিকায় অবশ্যই উপরের দিকে নাম থাকবে সুহানা খানের বলিউডের কিং খানের কন্যা সুহানা।

এবার নতুন একটা সেলফি পোস্ট করে আবারো নেট দুনিয়ায় ভাইরাল হলেন সুহানা এবার ঠিক সোহানা নিজের নয় ভাইরাল হয়েছে তার এটিএম কার্ড তার হাত খরচ যে আর পাঁচজনের মতো হবে না তা তো অনুমানযোগ্য। তাই ফোনের কভারে কার্ড উঁকি মারছে দেখেই উৎসাহী ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় এই তারকা সন্তানের রয়েছে বেশ কয়েকটি ফ্যানপেজ ইনস্টাগ্রামেও ব্যক্তিগত একাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা তাই তার নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করে । সেসব খুব স্বাভাবিকভাবেই দ্রুত ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

সুহানা এখন আর আর্ডিলি কলেজে পড়াশোনা করছেন তবে মাঝে মধ্যেই তিনি মুম্বাইয়ের ফেরেন। সেখানে মা-বাবাকে সঙ্গ দেয়। আর নিজের তার দুই বান্ধবী সানায়া ও অনন্যা পান্ডে সঙ্গে বিভিন্ন জায়গায় পার্টি করতে দেখা যায়। গতবছর জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিন ভোগ’-এর প্রচ্ছদের ছবি প্রকাশিত হয় সুহানা এরইমধ্যে গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি বলিউডে অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। এমনই সমস্ত আপডেট পেতে আমাদের কে ফলো করুন, ধন্যবাদ।

Latest