হাসপাতালের বেডে উঠে রোগীর সাথে যা করলো ডাক্তার। আঁতকে উঠলেন সব রোগীরা। দেখুন সেই ভিডিও

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: এতদিন আমরা সবাই দেখে এসেছি হাসপাতালে চিকিৎসার গাফিলতিতে ডাক্তারদের মারধর করে রোগীর পরিবারের লোকজন। কিন্তু এবার তা হল উল্টো, হাসপাতালের বেডের ওপরে উঠে রোগীকে পেটাল এক ডাক্তার। ঘটনাটি ঘটেছে, রাজস্থানের জয়পুরের সোয়াই মান সিংহ হাসপাতালে। রোগীর পরিবারের অভিযোগ, চিকিৎসকের কথা না শোনায় রোগীকে বেধড়ক পিটিয়েছেন তিনি। এ রকম বদ মেজাজের জন্য হাসপাতালে ওই চিকিত্সকের বেশ পরিচিতি রয়েছে।

কিন্তু এই ঘটনা মানতে নারাজ হাসপাতাল কর্তৃপক্ষ। তারা পাল্টা অভিযোগ করে বলেন, প্রথমে ওই রোগী এক নারী চিকিৎসকের সঙ্গে দুর্ব্যবহার করেন। পরে তাকে বোঝানোর চেষ্টায় বিবাদে জড়িয়ে পড়েন অন্য এক পুরুষ চিকিৎসক। চিকিত্সকদের উপর চড়াও হওয়ার চেষ্টা করলে ওই রোগীকে আটকানোর চেষ্টা করেন সেখানে উপস্থিত চিকিত্সক ও অন্যান্য রোগীর আত্মীয়রা। শেষ পর্যন্ত ঘটনাটি হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, ভাইরাল হওয়া ৩১ সেকেন্ডের ওই ভিডিওতে ঘটনার কিছু অংশ ধরা পড়েছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই নড়েচড়ে বসেছে রাজস্থান সরকার। রাজস্থানের স্বাস্থ্যমন্ত্রী রঘু শর্মা ঘটনার পুরো তথ্য জানানোর জন্য চিঠি পাঠিয়েছেন। ঘটনার সত্যতা প্রমাণ হলে ‘উপযুক্ত ব্যবস্থা’ নেয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

Latest