কলকাতার নাইটক্লাবগুলিতে কী হয় রাত বড়লে? খরচ ই বা কেমন এগুলোর জেনে নিন

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: এখনকার তরুন প্রজন্মের মধ্যে সবাই না হলেও বেশিরভাগটাই সবথেকে বেশি সময় কাটাতে পছন্দ করে নাইট ক্লাবে। মিউজিক আলো তারসাথে পানীয় সব নিয়ে আলাদা একটা আমেজ। এ ক্ষেত্রে দক্ষিন কলকাতার পার্ক স্ট্রীট এলাকার ক্লাবগুলির জুড়ি মেলা ভার। রাত বাড়লে সেখানে পাল্লা দিয়ে শুরু হয় নাচানাচি আর মদ্যপান। মেয়েদের জন্য কিছু কিছু ক্লাব সম্পূর্ন বিনামূল্যে। সাধারনত ছেলেদের জন্যে ২০০ টাকা থেকে ১০০০ মতো লাগে। পার্কস্ট্রিটের বড় ক্লাব যেগুলো সেগুলোতে প্রবেশের জন্য অনেকটাই বেশি টাকা লাগে, কারণ সেখানে কিছু বিশেষ সুবিধাও পাওয়া যায়।
কলকাতার কিছু ক্লাবের সম্মন্ধে আজ জেনে নেওয়া যাক-

1) রক্সি – এই ক্লাবের ডান্স ফ্লোরটা এতটাই বড় যে একসাথে অনেক লোকজন মিলে নাচানাচি করতে পারা যায়। তাছাড়াও রয়েছে নানা প্রকার রঙিন পানীয়ের কালেকশন। এই ক্লাবে দুইজন মিলে গেলে খরছ পড়বে মাত্র ৩০০০ টাকা।

2)শিশা – ক্যামাক স্ট্রিটের এই নাইটক্লাবটিতে এশিয়ান এবং Finger Foods এর জন্যে যেমন জনপ্রিয় তেমনই অবাধ মদ্যপান করার জন্য এই বার বেশ সস্তা। দুজনের জন্যে খরচ পড়বে মাত্র ২৫০০ টাকা।

৩) আন্ডারগ্রাউন্ড – আচার্য জগদীশচন্দ্র বোস রোডের হোটেল হিন্দুস্তানের মধ্যে রয়েছে আন্ডারগ্রাউন্ড নামের নাইট ক্লাব। মাত্র ৩০০০ টাকায় এখানে ঘুরে আসতে পারেন দুজনে।

৪) তন্ত্রা – পার্ক হোটেলের একটি নাইট ক্লাব তন্ত্রা। টিনেজারদের কাছে সবচেয়ে জনপ্রিয় এই তন্ত্রা, কারন হল এর ডান্স ফ্লোর। এই ক্লাবে দুই জন মিলে গেলে খরচ পড়বে ৩৫০০ ।

Latest