আজ 4 জুন, আজকের দিনটা কেমন যাবে জেনেনিন

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: গ্রহের নক্ষত্রের অবস্থানের অনুযায়ী জীবন আসে নানা অবস্থা।গ্রহের অবস্থানের জন্যই একেক জনের একেক রকম রাশি হয় আর সে কারনে জীবনে একেক রকম অবস্থার সৃষ্টি হয়  ।জেনে নিন আজ আপনার রাশি অনুযায়ী দিন কেমন যাবে।

1.মেষ- আজ আপনাকে অপেক্ষা করতে হতে পারে।অপেক্ষা বলতে পরিস্থিতি অনুযায়ী।সকাল সকাল খারাপ খবর আসতে পারে ।প্রেমের ক্ষেত্রে মনে হতে পারে সামনে দুটি রাস্তা খোলা আছে হ্যা অথবা না।তাই আপনার ধৈর্য শক্তির প্রয়োজন।নির্দিষ্ট লক্ষ্য ব্যতীত অন্য কোথাও লক্ষ্য গেলে তা অবশ্যই কঠোরভাবে ফিরিয়ে আনা দরকার,অর্থভাগ্য আজ ভালোই যাবে।দূরে কোনো ভ্রমনের চিন্তা থাকলে তা বাতিল করা ভালো।এছাড়া ব্যবহারের জন্য আত্মীয়ের সঙ্গে বিরূপতা কমতে পারে ।বন্ধুর দ্বারা বিপদ থেকে রক্ষা পেতে পারেন।সন্তানের ভালো কাজের জন্য নিজে গর্বিত হবেন।ব্যবসাও ভালো কাটবে আজ।তবে দাম্পত্য জীবনে মেঘ ঘনিয়ে আসতে পারে।এছাড়াও বেকারদের চাকরির সুযোগ আসতে পারে নিজ নিজ কর্মক্ষেত্রে সুনাম পাবেন।

2.বৃষ- প্রেমঘটিত ব্যাপারে আজকের দিনটি ভালো।লেখাপড়ার ক্ষেত্রে আপনার দিনটি আজ ভালো।তবে অকারনে তুচ্ছ বিষয়ে আজ অশান্তি হতে পারে।তবে স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। ভ্রমন হিসেবে আজ দিনটি ভালো ।আজ লটারি কিনতে পারেন।তবে আজ আপনি পশুর দ্বারা আক্রান্ত হতে পারেন তাই সাবধনতা অবলম্বন করুন

3.মিথুন রাশি- এই রাশির জাতক জাতিকাদের অলৌকিক কিছু ক্ষমতা হাতে চলে আসবে।আজকের দিনে লেখাপড়া কর্মক্ষেত্রে উত্তম সুযোগ আছে।উচ্চ বিদ্যায় অনেক দূর অবধি এগোতে পারবেন।
তবে ব্যবসায় সাফল্য থাকলেও সে হারে ব্যায় হবে।পুরনো রোগ থাকলে তা নিয়ে এখন থেকে ভাবুন।লটারি আজ না কাটায় ভালো

4.কর্কট- নতুন আত্মীয়তা বোধ গড়ে উঠবে।বুদ্ধিবলে সকলে মন জয় করে নেবেন।তবে গ্রহের অবস্থান ভালো নয় বিপদে পড়তে পারেন।তবে যারা চাকরিজীবী আছেন তাদের অর্থাগম হবে।ব্যবসায় যারা আছেন তাদের আজ দিনটি শুভ নয়।ভ্রমনে যাওয়ার ইচ্ছা থাকলে সাবধনতা অবলম্বন করুন।সাংসারিক দিক শুভ যাবে।পুরনো অশান্তি মিটে যাবে।

5.সিংহ রাশি- আপনি আজ দিনের সমস্ত কর্মশক্তি ভুল কাজে ব্যয় করতে পারেন।তাই পুরোদিনটি মেজাজ খারাপ থাকতে পারে।তবে পরিবারে সুখ শান্তি থাকবে।ব্যবসার দিক ভালো থাকবে অর্থাগম হবে।লেখাপড়ার জন্য মানসিক চিন্তা বৃদ্ধি পেতে পারে।প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।লটারি কিনলে ভেবে কিনুপ।স্ত্রী সঙ্গে বিবাদ ও পাওনাদারের সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে।

6.কন্যা- কিছু না করলেও অকারনে দোষী হতে হবে।বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ।অতিরিক্ত অর্থলাভের আশায় ভোগান্তি হতে পারে।শত্রু সঙ্গে শক্তিতে আজ জিততে পারেন।যারা বিজ্ঞানচর্চা করছেন তাদের জন্য আজ শুভ।প্রেমের ব্যাপারে অশান্তি হতে পারে তবে তা মিটে যাবে।এছাড়া সংসার দাম্পত্য জীবন শান্তি বজায় থাকবে।বেকারদের চাকরি মিলতে পারে।মোটের ওপর সব দিক ভালো থাকবে।

7.তুলা রাশি- লেখা পড়া অর্থের জন্য আজকের দিনটি ভালো ।বেকারদের জন্য চাকরি পেতে একটু কষ্ট হতে পারে কিন্তু কর্ম করে যান ফল ও পাবেন। প্রিয়জনদের সঙ্গে সম্পর্কে ক্ষতি হবে আপনাকে ভুল বুঝতে পারে।পারিবারিক জীবনও ভালো যাবেনা।তাই এ সময় ধৈর্য হারালে চলবেনা।মন শান্ত রেখে এগিয়ে চলতে হবে।তবে অনেকের কাছে সুপরামর্শও থাকবে যা আপনার পথের পাথেয় হবে।

8.বৃশ্চিক- আজ সকালের দিকে মন খুব ভালো থাকবে।আজ দূরে কোথাও যাওয়ার থাকলে ভেবে চিন্তে পা ফেলুন।পিতা মাতার শরীর নিয়ে একটু ব্যস্ত থাকতে পারেন।মাঙ্গলিক কালের জন্য আপনাকে কারো পরামর্শ নিতে হতে পারে।কর্মক্ষেত্রে ঝামেলা হতে পারে।শেয়ারে টাকা ইনভেস্ট করতে পারেন।প্রেমের জন্যও আজকের দিনটি শুভ।শুধু চলাফেরায় সাবধনতা অবলম্বন করুন।

9.ধনু- আজকের আপনার ঘুম ভাঙবে কোনো অতৃপ্ত আত্মার স্বপ্ন দেখে।প্রেমজীবন আজকের দিনটি ভালো যাবে।আজকের দিনটি ব্যবসার জন্য শুভ।সাহিত্য চর্চার সঙ্গে যুক্ত দিনটি খুবই ভালো যাবে।আগুনের থেকে আজ দূরে থাকায় ভালো।

10.মকর- নিজের মতবাদের জন্য অন্যদের সঙ্গে ঝামেলা হতে পারে।বিদ্যার্থীদের ফলাফল ভালো হবে।স্ত্রীর সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে।চাকরির বদলির জন্য একটু দুঃখের ছায়া দেখা দিতে পারে।প্রেমে সুখ শান্তি থাকবে।বেকারদের চাকরির সুযোগ থাকবে।অহেতুক টেনসন করবেন না।

11.কুম্ভ- দিন গতানুগতিক ভাবে ভালোই যাবে।কাছের বন্ধুর সঙ্গ পাবেন।অর্থভাগ্য আজ ভালো যাবে।দূরের যাত্রায় অতিরিক্ত সাবধানতা অবলম্বন করতে হবে।লেখা পড়াতে ভালো যাবে প্রেমের জন্যও দিনটি শুভ।অশান্তি থেকে একটু দূরে থাকুন নাহলে সমস্যা আরো জটিল হতে পারে।নীজের শরীরের ওপর নজর দিন।টাকা খরচের ওপর নজর দিন।

12.মীন- শরীরে সমস্যা দেখা দিতে পারে জ্বর পেটে ব্যাথাইত্যাদি হতে পারে।পুরনো বন্ধুর সঙ্গে আবার পুনরায় যোগাযোগ হতে পারে।লেখাপড়ার জন্য দিনটি আজ ভালো।মোটের ওপর সবদিক আজ ভালোই যাবেন।

Latest