দেখে নিন বাবা লোকনাথের কৃপায় আপনার আজকের দিনটি কেমন যাবে

More articles

এরকম আরও মজাদার নিউজ পেতে আমাদের পেজটি স্ক্রল করে নীচে দেখুন অথবা আমাদের নতুন সংযোজন আরও পড়ুন অপশনটিতে ক্লিক করুন।আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি: – লেখাপড়ায় উচ্চ শিক্ষার দিকে খুব একটা ভালো যাবে না।অফিসে বসের সাথে আজকে আপনার সম্পর্ক টা ভালো যাবে না। পরিশ্রম করে ও আজ আপনি ফল পাবেন না। আজ আপনার আঘাত লাগবার সম্ভাবনা আছে আপনি সাবধানে চলুন। বেকার রা চাকরির সুযোগ পেতে পারেন। ব্যবসা যাদের আছে তারা ভালো করে ব্যবসা করুন ভালো লাভের আশা আছে।

বৃষ রাশি: –বেকার দের চাকরি পেতে কষ্ট হতে পারে। পড়াশোনার জন্য ভালো দিন। পেট এবং লিভারের সমস্যা বাড়বে। সংসারে অহেতুক ঝগড়া ঝামেলা বাড়বে। পরিবারের সাথে এবং স্ত্রীর সাথে ভালো সময় কাটানোর চেষ্টা করুন। ভালো কাজের জন্য সুপরিচিত হবেন সমাজে। এবং আজ আপনার মানসিক চাপ সৃষ্টি হবে। প্রিয় বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয় দের এড়িয়ে চলুন।

মিথুনরাশি: –আজ কিছুটা চঞ্চল থাকবেন মিথুন রাশির জাতকরা। বারবার মনে পড়তে পারে বিশেষ কারো কথা।সামাজিকতার ভয় আপনাকে বলহীন করে তুলতে পারে। এটি সরাতে আপনার আত্ম-সম্মানকে উৎসাহিত করুন। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। সন্ধ্যাবেলায় বন্ধুদের সাথে বেরোন- কারণ এটি অনেক উপকার করবে। ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না।

কর্কট রাশি: – সব কাজে সর্বোচ্চ চেষ্টা করুন। যে কোনো সময় সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। তবে কৌশলী হলে সফলতা আসবেই। কর্মজীবনে ঝামেলা হবে । এই সময় বাইরের করো থেকে সাহায্য নিন, একা কিছু করবে যাবেন না । এই অভিজ্ঞতা আপনাকে মানসিক ভাবে নাড়িয়ে দেবে, তবে আস্তে আস্তে আপনি উন্নতি করবেন । শ্রম দিলে পুরস্কৃত হবেন ।আপনার চারিদীকে দেখবেন সব সুখি মানুষ । এই আনন্দে নিজের ভারশাম্যতা হারাবেন না । চোখ কান খুলে দেখবেন আপনি আপনার জীবনসঙ্গীকে পেয়ে যেতে পারেন, বিশেষ করে যারা অবিবাহিত । প্রেম এর জন্যে সুনির্দিষ্ট সময় এটা । ছোট-খাট প্রেম গুলো ভালবাসায় বদলে যাবে।

সিংহ রাশি: –আপনি আপনার ফোকাস থেকে সরে পরবর্তী কোনো জিনিসের প্রতি আপনার আবেগের ওপর ফোকাস করবেন, এবং এই দিন সেই পরিবর্তন শুরু হবে। আপনি পজিটিভ বোধ করবেন এবং আপনার সামনে যা-ই আসুক না কেন, মোকাবেলা করতে পারবেন।বেকার রা চেষ্টা করুন। পড়াশোনায় মনযোগ দিন। ব্যবসা ভালো লাভবান হবেন। বসের সাথে ঝামেলা হতে পারে। চাকরি নিয়ে সমস্যা তৈরি হতে পারে।

কন্যা রাশি: – আপনার সুন্দর ব্যবহারের মাধ্যমে অনেক প্রতিকূল পরিবেশ ও পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবেন। পুরানো লেনদেন নিষ্পত্তি হতে পারে। পাওনা অর্থ হাতে পাবেন। কারও কারও মিষ্টিজাতীয় খাবরের প্রতি আগ্রহ বেড়ে যেতে পারে। শিক্ষক, সাংবাদিক, বিপননকর্মী, উদ্যোক্তা, ব্যবসায়ী ও রাজনীতিবিদদের জন্য দিন টি স্মরণীয় হয়ে থাকবে। প্রেম রোমান্সের ক্ষেত্রে খুব বেশি ভালো নাও হতে পারে। কারও কারও প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হতে পারে। মিষ্টিকথার প্রলোভনে ভুল সিদ্ধান্ত না নিলেই ভালো করবেন। আপনার অধস্তনদের ব্যাপারে সচেতন থাকুন। এদের কেউ কেউ আপনার জন্য ভালোর চেষ্টা করতে গিয়ে মন্দ কিছু ঘটিয়ে দিতে পারে। কারও কারও ক্ষেত্রে পেটের পীড়ায় ভোগার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন।

তুলা রাশি: –শরীর ভালো নাও থাকতে পারে। সাময়িক কোনো অসুখ-অশান্তিতে ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।আপনার বিবাহিত জীবনে কিছু সমস্যা হতে পারে।এছাড়া আমিষ খাদ্য এবং মদ এড়িয়ে চলা উচিত। যারা বিদেশে শিক্ষা গ্রহণ করতে চান তাদের জন্য এই সময়টি শুভ। পেশাগত দিকেও সমস্যার সম্মুখীন হবেন। কিন্তু আপনি বাধাপ্রাপ্ত হওয়ার পরেও কিছু বিষয়ে সাফল্য পাবেন।

বৃশ্চিক রাশি: –অপ্রয়োজনীয় ভ্রমণও আপনার জন্য ভাল নয়। ভালোবাসার সম্পর্কেও কিছু বিভেদ আসতে পারে, এমনকি কঠোর পরিশ্রমও আপনাকে প্রত্যাশিত ফল দিতে পারবে না। যদি আপনি উচ্চ শিক্ষিত হতে চান, তাহলে আপনি মঙ্গলজনক ফলাফল পেতে পারেন। যে সমস্ত শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য বাইরে যাওয়ার পরিকল্পনা করছেন, তাদের জন্য এই দিনটা শুভ।এটা ব্যবসা এবং পেশার জন্য ভাল সময়। আপনি বেকারত্ব থেকে মুক্তি পেতে পারেন অথবা পদোন্নতিও হতে পারে। উপরন্তু এটা অর্থনৈতিকভাবেও একটি ইতিবাচক সময়।

ধনু রাশি: –অষ্টম ঘরে বৃহস্পতির অবস্থানের কারণে এই দিন ধনু রাশির জাতকদের জীবনে অনেক পরিবর্তন আসবে। ব্যাঙ্ক, ঋণ, সঙ্গীর টাকা, জীবনে থিতু হওয়া, বিনিয়োগ ও সম্পত্তির উত্তরাধিকার সংক্রান্ত বিষয়ে ভাগ্য আপনার সহায় হবে।কর্মক্ষেত্রে আপনি আপনার সহকর্মীদেরকে ধারণা দিয়ে মুগ্ধ করতে পারেন, তাই আপনি সহায়তা আশা করতে পারেন, যা আপনার প্রকল্পকে সহজ করবে। আপনি মজাদার আর্থিক মূল্যায়ন দেখতে পারেন। আপনি আপনার ছুটি জোগাড় করতে পারেন এবং আপনার স্বাধীনতা ভোগ করতে পারেন।

মকর রাশি: –মকর রাশি পক্ষে এই দিন বিয়ের জন্য খুব ভাল। যারা বিয়ের অপেক্ষায় রয়েছেন তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা প্রবল। বৃহস্পতি কর্কট রাশির ঘরে প্রবেশ করছে। ফলে সপ্তম ঘরে বৃহস্পতির প্রভাবে প্রেমের সম্পর্কে বিয়েতে পরিণতি পেতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।আপনার প্রেমের জীবন বন্য হয়ে যাবে। কুম্ভরাশির একক সদস্য একটি নতুন রোমান্সের সুযোগ পাবেন। আপনার উচিত পরিবারের সাথে আপনার সময় ব্যয় করা উচিত।
যারা ইতোমধ্যে তাঁদের ভাগ্যকে পেয়েছেন, তাঁরা অতীত সমস্যার পর তাঁদের সম্পর্ক জোরদার করতে যাচ্ছেন।

কুম্ভ রাশি: –লেখাপড়ার চাপ আজ বাড়বে। শরীর অনুপাতে কাজ করুন নয়তো সমস্যা তৈরি হতে পারে। রুটিন মাফিক পড়ুন। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। ব্যবসার ক্ষেত্রে মাথা ঠান্ডা রেখে চলুন। মহিলারা আজ একটু স্বামীদের ভালোবাসুন।
উপদেশ নিতে আপনার বন্ধু বা যোগ্যতাসম্পন্ন পরামর্শদাতার সাথে যোগাযোগ করতে স্বচ্ছন্দ বোধ করুন। অবশ্যই জিনিসের উপর খুব বেশি জোর করবেন না, বিশেষ করে যখন আপনি কোনো ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর করতে যাচ্ছেন। আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাতেও ভুলবেন না।

মীন রাশি: –ব্যবসায় কাজের চাপ বাড়বে আজ। সর্তক হয়ে না চললে মানহানির সম্ভাবনা আছে।
চাকরিতে বদলি হবার সম্ভাবনা আছে। লেখাপড়া করেন যারা তাদের জন্য ভালো দিন আজ। মীনরাশি কর্মজীবনের সফল হতে শুরু করবে। আপনি নিজেকে যথাযথরূপে গর্বিত হতে পারেন। যারা কোনো সম্পর্কে রয়েছেন তাঁদের জন্য এই দিন সৌভাগ্যের সময় হবে। আপনি রোমান্স এবং ছন্দের উপভোগ বেশ ভালো ভাবে ই নেবেন।

Latest