প্রিয় কেষ্টও এখন ব্যাড বয়, কড়া বকুনি খেলেন মমতার কাছে, কিন্তু কারন কি? দেখেনিন এক নজরে

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর দেখা গেল আগেরবারের থেকেও ভালো ফল করেছে বিজেপি ও এন ডি এ। বিজেপি ছাড়িয়ে গেছে 300 আর পশ্চিমবঙ্গের যেখানে আগেরববার দুটো কি তিনটে সিট পেয়েছিলেন এবারে সেই সংখ্যাটা 18 তে গিয়ে দাঁড়িয়েছে। লোকসভা নির্বাচনে এ রাজ্যে 42 এ 42 স্লোগান নিয়ে নেমেছিল তৃণমূল । 22 এই সন্তুষ্ট হতে হয়েছে তাদের। কলকাতা ও লাগোয়া কিছু এলাকা বাদ দিয়ে উত্তরবঙ্গ পশ্চিমের জেলা গুলিতে সাফ হয়ে গেছে ঘাস ফুল। কয়েকটি জায়গা বাদ দিয়ে বাকি অন্যান্য জায়গায় পিছিয়ে আছে তৃণমূল।

আর এরপরই দলের নেতা মন্ত্রীদের কড়া ক্লাস নিলেন দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজকের ক্লাসে ব্যাড বয় হিসেবে জোর ধমক খেলেন অরূপ বিশ্বাস গৌতম দেব বিনয় বর্মণ অজিত মাইতি এমনকি অনুব্রত মন্ডলের কাছে হারের কৈফিয়ৎ চাইলেন মমতা বন্দ্যোপাধ্যায় ।তাকে সরিয়ে দেওয়া হল দেওয়া হল নদীয়ার পর্যবেক্ষকের দায়িত্ব থেকে। ভোটের আগে নির্বাচনী প্রচারে গিয়ে বীরভূমে মমতা বন্দ্যোপাধ্যায় তাকে বলেছিলেন “কেষ্ট ওরা আমাকে আটকানোর চেষ্টা করবে পিছনে লাগবে তুমিও একটু ধমকাবে চমকাবে ।বাঘের বাচ্চার মতো লড়াই করবে ।”স্নেহের হাত রেখে ছিলেন প্রিয় কেস্টর মাথায় ।

কিন্তু ভোটের ফল বদলে দিলো সেই ছবি বকুনি খেলো অনুব্রত মণ্ডল ।প্রসঙ্গত অনুব্রত মন্ডলের সাংগঠনিক সাফল্য খুশি হয়ে বীরভূম জেলার বাইরে তাকে পর্যবেক্ষকের দায়িত্ব দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব বর্ধমানের একাংশ মুর্শিদাবাদ নদিয়া পর্যবেক্ষকের দায়িত্ব দেয়া হয়েছিল তাকে। কিন্তু ভোটের পর এতগুলো জায়গায় হেরে বৈঠকে ভরা নেত্রীর সামনে প্রশ্নের মুখে পড়ে এই বীরভূমের তৃণমূল জেলা সভাপতি।

Latest