মিলনকে দীর্ঘস্থায়ী করাতে চান, তাহলে দরকারি এই জিনিসগুলি অবশ্যই জেনেনিন!

অনেক পুরুষদের তাড়াতাড়ি বীর্যপাত হয়ে যায়, যেটা মিলনের সময় খুবই বিরক্তিকর একটা ব্যাপার। মিলনের সময় পুরুষের অধিক সময় নেওয়াটা তাদের পুরুষত্বের যোগ্যতা হিসেবে গণ্য হয়। তাই মিলনের সময় নিয়ে সকল পুরুষই কমবেশি চিন্তিত থাকে। কিন্তু কিছু সাধারণ উপায় অবলম্বন করলেই সহজেই মুক্তি পাওয়া যায় এই সমস্যা থেকে। দেখে নিন সেই উপায় গুলি-

১. চেপে বা টিপে ধরা: এই পদ্ধতিটি আবিষ্কার করেন মাস্টার ও জনসন নামে দুই ব্যাক্তি। এই পদ্ধতিটি খুবই সাধারণ। যখন কোনো পুরুষ মনে করবেন যে তার বীর্যপাত হওয়ার সময় হয়ে এসেছে তখন সে বা তার সঙ্গী লিঙ্গের গোড়ার দিকে, অন্ডকোষ এর কাছে যেপথ দিয়ে মূত্র/বীর্য বহিঃর্গামী হয় সেই শিরা/মুত্রনালী কয়েক সেকেন্ডের জন্য চেপে রাখুন। এরপর কিছু সময়ের জন্য বিরতি নিয়ে আবার শুরু করুন মিলন। এতে অনেক সময় বীর্যপাত হয় না।

২. বিরামঃ এটি বহুল ব্যবহৃত একটি পদ্ধতি। যখন দেখবেন বীর্য স্থলনের উপক্রম হয়েছে তখন যৌন ক্রিয়া সম্পূর্ণ থামিয়ে দিন। হয় লিঙ্গ যোনি থেকে বের করে নিন, নয়তো যোনিতেই রেখে দিয়ে অন্যমনস্ক হয়ে যান কিছুসময়। এতে করে বীর্যের চাপ কমে যাবে, এবং কমে গেলে পুনরায় শুরু করুন।

৩. মানসিক ভাবে চাঙ্গা হওয়াঃ যৌন মিলনের সময় মানসিক ভাবে চাঙ্গা হওয়া সবচেয়ে জরুরি। আমি পারছি না, বা আমি পারবো না এই ধারণা সবার আগে মন থেকে দূর করতে হবে। তাহলেই আপনি দীর্ঘক্ষণ মিলনে রত থাকতে পারবেন। কোনো সমস্যা হলে সঙ্গীর সাথে খোলাখুলি আলোচনা করুন।

৪. মিলনের সময় বাইরের টেনশন নয়ঃ মিলনের সময় বাইরের টেনশন সব বাইরে রেখে আসুন। সঙ্গীর সাথে মিলিত হন সমস্ত টেনশন দূরে রেখে। তাহলে দেখবেন অনেক সময় ধরে আপনি মিলিত হতে পারছেন। সঙ্গীও খুশি আপনিও খুশি।

Related Posts

© 2022 Totka24x7 - Theme by WPEnjoy · Powered by WordPress