প্রেমিকাকে খুশি রাখার ৫টি বিশেষ টিপস?

ভালোবাসার সম্পর্ক টিকে থাকে বিশ্বাসের উপর। একই সঙ্গে সম্পর্ক আরও মজবুত করতে একে অপরের প্রতি খেয়াল রাখা ও যত্নশীল হওয়াও জরুরি। আবার কথা দিয়ে কথা রাখাও গুরুত্বপূর্ণ। না হলে সম্পর্কে অভিমান, রাগ ও ক্ষোভ জন্মাতে থাকে।

বিশেষ করে সম্পর্ক টিকিয়ে রাখতে পুরুষদের আরও বেশি দায়িত্বশীল হওয়া উচিত। অনেক সময় দেখা যায় পুরুষরা তার প্রেমিকার প্রতি যত্নশীল থাকেন না। এবার আপনি বলতেই পারেন, আমার তো ভালোবাসায় কোনো খামতি নেই, তাহলে আর কীভাবে খেয়াল রাখব?

আসলে সম্পর্ক কেবল ভালোবাসার উপরই টিকে থাকে না। আরও নানা ধরনের দায়িত্ব থাকে। যেগুলো না মানলে সম্পর্কে ফাটল ধরতে পারে। জেনে নিন প্রেমিকাকে খুশি রাখার ৫ উপায়-

>> আপনার সঙ্গে থাকাকালীন সময় যেন প্রেমিকা নিরাপত্তা অনুভব করে, সে বিষয়ে খেয়াল রাখুন। কেবল শারীরিক নয়, মানসিক নিরাপত্তাও দিতে হবে তাকে। তারপরই সে আপনাকে আরও নিবিড়ভাবে ভালোবাসতে পারবে।

>> তার প্রতি নজর দিন। হয়তো সে একটি ভিন্নভাবে সেজেগুজে আপনার সামনে হাজির হলো, দেরি না করে তাকে বলুন, ‘তোমাকে আজ সুন্দর দেখাচ্ছ’। তার কথারও গুরুত্ব দিতে হবে।

>> সঙ্গীকে মুখ ফুটে ভালোবাসার কথা বলুন। একবার বলেছেন বলে যে আর কখনো বলা লাগবে না, এমন ধারণা ত্যাগ করুন। সঙ্গীর সমানে নিজের ভালোবাসা প্রকাশ করুন নির্দ্বিধায়।

>> প্রেমিকার প্রতি যত্নশীল থাকুন। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, খেয়েছেন কি না, কোনো সমস্যায় আছেন কি না বা কোনো বিষয় তাকে ভাবাচ্ছে কি না, এসবের প্রতি খেয়াল রাখুন।

>> প্রশংসা শুনতে কার না ভালো লাগে। আপনার মুখ থেকে প্রশংসাসূচক কথা শুনতে সঙ্গীরও ইচ্ছে করে। তাই যখনই সময় পাবেন, তার প্রশংসা করুন।

মোটকথা, বন্ধু হয়ে প্রেমিকার পাশে থাকুন। দেখবেন এসব ছোট ছোট যত্ন দেখে প্রেমিকা আরও বেশি ভালোবাসবে আপনাকে।

Related Posts

© 2022 Totka24x7 - Theme by WPEnjoy · Powered by WordPress