‘প্রেমিক কম বয়সী হলে সম্পর্ক তাজা থাকে’,

মার্কিন কলামিস্ট কেট মালভেরি এখন পঞ্চাশোর্ধ এক নারী। তবে এখন পর্যন্ত যতজন পুরুষের সাথে তার সম্পর্ক হয়েছে, তাদের প্রায় প্রত্যেকের সাথে তার বয়সের পার্থক্য ছিল বিশাল। অনেক সময় নিজের বয়সের অর্ধেক বয়সী তরুণদের সাথেও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।

সংবাদমাধ্যম দ্য টেলিগ্রাফে তার লেখা একটি কলামে কেট দাবি করেন, নারীদের নিজের চেয়ে কম বয়সী পুরুষের সাথে সম্পর্ক করা উচিত।

এর কারণও ব্যাখ্যা করেছেন কেট। তার মতে, যখন কোনো পুরুষ তার সমবয়সী বা তার চেয়ে কম বয়সী নারীর সাথে সম্পর্কে জড়ায়, তখন তার প্রধান আগ্রহই থাকে যৌন সম্পর্কের ওপর। অন্যদিকে, নিজের চেয়ে বেশি বয়সী নারীর সাথে কোনো পুরুষ সম্পর্কে থাকলে তাদের মধ্যে আত্মার মিলনটাই মুখ্য হয়ে ওঠে।

নিজের চেয়ে বেশি বয়সী পুরুষের সাথে সম্পর্কের আরও একটি যুক্তি আছে কেটের। তার মতে, পুরুষরা যদি তাদের তুলনায় কম বয়সী নারীদের সাথে সম্পর্ক স্থাপন করতে পারে তাহলে নারীরা কেনো নয়?

নারীরা এখন আগের অনেক বেশি স্বাধীন এবং অর্থনৈতিকভাবে আত্মনির্ভরশীল। তাই এখন সম্পর্ক তৈরির ক্ষেত্রে বয়সের পার্থক্য নিয়ে সমাজের বিধিনিষেধ নিয়ে মাথা ঘামানোর সময় চলে গেছে বলে মনে করেন এই কলামিস্ট।

Related Posts

© 2022 Totka24x7 - Theme by WPEnjoy · Powered by WordPress