দীর্ঘ প্রতীক্ষার অবসান, জুনেই শুরু হচ্ছে ‘KRISH -4’ সিনেমার কাজ

Written by News Desk

Published on:

বহু দিন ধরেই ‘কৃষ’ সিনেমার চতুর্থ কিস্তি ঘিরে চলছে জল্পনা। একাধিক সাক্ষাৎকারে ‘কৃষ ফোর’ যে তৈরি হবে, সে কথা জানিয়েছিলেন হৃতিক এবং এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির পরিচালক-প্রযোজক রাকেশ রোশন। এর পর আনুষ্ঠানিক ঘোষণা দেন স্বয়ং হৃতিক রোশন। নতুন খবর, ‘কৃষ ফোর’ সিনেমার কাজ শুরু হচ্ছে এ বছরই।

বিশেষ প্রতিবেদনে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এ বছরের জুনে ‘কৃষ ফোর’ সিনেমার কাজ শুরু হচ্ছে। একটি সূত্র দৈনিকটিকে জানিয়েছে, কাস্টিংসহ ‘কৃষ ফোর’ সিনেমার যাবতীয় প্রস্তুতি শুরু হবে এ বছরের জুন থকে। সূত্রটি আরও জানিয়েছে, এ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনও সিদ্ধান্ত হয়নি।

হৃতিক রোশন এখন ‘বিক্রম ভেদা’ সিনেমার শুট নিয়ে ব্যস্ত, এ সিনেমায় রয়েছেন সাইফ আলি খানও। ‘বিক্রম ভেদা’র শুট শেষ করে এ বছরের আগস্টে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘ফাইটার’ সিনেমার শুট শুরু করবেন হৃতিক। টানা ১০০ দিন চলবে এ সিনেমার শুট, শেষ হবে ২০২২ সালের শেষের দিকে। খবরে প্রকাশ, ‘ফাইটার’ মুক্তি পাবে ২০২৩ সালের ২৮ সেপ্টেম্বর।

বলার অপেক্ষা রাখে না যে ‘কৃষ’ সিনেমার চতুর্থ কিস্তির শুট শুরু হবে আগামী বছর।

২০২০ সালের ডিসেম্বরে এক প্রতিবেদনে বলিউড হাঙ্গামা জানিয়েছিল, ‘কৃষ ফোর’-এ দেখা যাবে হৃতিক শো। আগের দুই কিস্তিতে হৃতিককে কৃষ ও রোহিতের ভূমিকায় দেখা গিয়েছিল এবং চতুর্থ কিস্তিতে দেখা যাবে জাদু ও রোহিতের ভূমিকায়। আর তৃতীয় ভূমিকা প্রসঙ্গে একটি সূত্র জানিয়েছে, “হৃতিক শুধু প্রধান নায়কের চরিত্রেই অভিনয় করবেন না, প্রধান খলনায়কের ভূমিকায়ও দেখা যাবে ‘কৃষ ফোর’-এ। চিত্রনাট্যটির ধারণা এভাবে তৈরি করা হয়েছে যে, সুপারহিরো ও সুপারভিলেনের ভূমিকায় অবতীর্ণ হবেন এ সুপারস্টার। এটা শেষ পর্যন্ত হৃতিক বনাম হৃতিক।”

এর আগে ‘রোবট ২.০’ সিনেমায় মেগাস্টার রজনীকান্ত তিন ভূমিকায় অভিনয় করেছিলেন, যার একটি বিজ্ঞানী, অপরটি ভালো রোবট ও তৃতীয় চরিত্র শয়তান রোবট। এবার নাকি নির্মাতা এ সিনেমায় একই ভূমিকা দেখাতে চাইছেন।

কেন ‘কৃষ’ সিনেমা নিয়ে এত মাতামাতি? হিন্দি সিনেমার ইতিহাসে ‘কৃষ’ ছাড়াও একাধিক সুপারহিরো হাজির হলেও এই ‘চরিত্রটির’ মতো সফল আর কেউ হতে পারেনি।

Related News