Array

পড়তে বসে কেঁদে ফেলল ছোট্ট ভুতু, ভাইরাল ভিডিও

More articles

কিছুদিন আগেই ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-য় দেখা গিয়েছিল আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee)-র অভিনয়। ‘ভুতু’ সিরিয়ালে জনপ্রিয়তা পাওয়ার দরুণ আর্শিয়া ‘ভুতু’ নামেই সর্বাধিক পরিচিত। এহেন আর্শিয়াকে দেখা গেল পড়াশোনা করতে হচ্ছে বলে কেঁদে ভাসিয়ে দিতে।

সম্প্রতি আর্শিয়ার একটি ইন্সটাগ্রাম রিল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই রিলে আর্শিয়াকে দেখা যাচ্ছে তাকে ধরে বেঁধে পড়তে বসিয়েছেন তার অভিভাবক। তিনি বইয়ের একটি করে লাইন বলছেন এবং আর্শিয়া কাঁদতে কাঁদতে সেই লাইন মুখস্থ করছে। তার দু’চোখ বেয়ে পড়ছে অবিশ্রান্ত জলের ধারা। বোঝাই যাচ্ছে, তার পড়াশোনায় প্রবল অনীহা। তবে আর্শিয়া এই রিলটি মজার ছলে বানালেও এটাই ‘ঘর ঘর কি কহানী’।

আর্শিয়া অবশ্য পুরোটাই অভিনয় করেছে। গ্রাফিক্সের খেলায় তৈরি করা হয়েছে তার চোখের জল। তার অভিনয় ও এক্সপ্রেশন আবারও দর্শকদের নজর কেড়েছে। এর আগেও আর্শিয়া একটি ইন্সটাগ্রাম রিল তৈরি করেছিল যেখানে তাকে দেখা গিয়েছিল বাড়ির সকলে অন্য বাচ্চাদের সাথে তার তুলনা করে বলে সে মূর্ছা গিয়েছে।

‘ভুতু’ ধারাবাহিকে বাচ্চা ভূতের অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিল আর্শিয়া। এরপর একটি সর্বভারতীয় চ্যানেলে ‘ভুতু’-র হিন্দি রিমেক তৈরি হয়। সেখানেই নির্মাতাদের পছন্দ ছিল আর্শিয়াকেই। বলে হিন্দি রিমেকে অভিনয়ের জন্য আর্শিয়াকে মুম্বই যাত্রা করতে হয়েছিল। সেখানে মা ও দিদির সঙ্গে থাকত আর্শিয়া। কিন্তু সিরিয়ালটি শেষ হতেই সে ফিরে আসে কলকাতায়। কলকাতায় ফিরে সে ‘রাণু পেল লটারি’ সিরিয়ালে অভিনয় করেছিল। সোশ‍্যাল মিডিয়ায় রীতিমতো অ্যাকটিভ আর্শিয়া। সে নিজের হাতে রান্না করে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে। কখনও বা শেয়ার করে বিভিন্ন ফটোশুট। দর্শকদের চোখের সামনেই ধীরে ধীরে বড় হয়ে যাচ্ছে তাঁদের ‘ভুতু’ আর্শিয়া।

Latest