ইংরেজিতে ‘S’ দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিরা কেমন প্রকৃতির হন? জানুন

Written by TT Desk

Published on:

নামের প্রথম অক্ষর তাই ভীষণভাবেই অর্থবহ, প্রথম অক্ষর থেকেই চারিত্রিক গুণাবলী বোঝা যায়। বলা হয় ইংরেজি বর্ণমালার ২৬ টি অক্ষরের মধ্যে A, J, S, O এই চারটি বর্ণ খুবই ক্ষমতাশালী। জানেন S অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয় তারা ঠিক কি প্রকৃতির মানুষ হয়? আজ এই অক্ষর দিয়ে নাম শুরু হওয়া মানুষদের কথাই বলব-

জ্যোতিষ শাস্ত্র বলছে যাদের S অক্ষর দিয়ে নাম শুরু হয় তারা চরিত্রগতভাবে খুব সৎ ও বিনয়ী হন। তবে ভালোবাসার ক্ষেত্রে নিজেকে খুব একটা প্রকাশ করতে পারেন না। অর্থাৎ দামি উপহার দেওয়া ভালোবাসা জাহির করা এসব তাদের পছন্দের তালিকায় নেই। নিজেদের অনুভূতি ঠিক ভাবে প্রকাশ করতে অপারগ হওয়ার কারণে অনেকে ভেবে থাকেন তাদের মধ্যে কোন অনুভূতি নেই কিন্তু আদপে কিন্তু এই নামের ব্যক্তিরা সহানুভূতিশীল হন।

অন্যদের দুঃখ কষ্ট বুঝতে, সহানুভূতি জানাতে, সম্পর্কে ভালো বোঝাপড়া রাখতে সচেষ্ট থাকেন। আবার মানুষ হিসেবে এই ধরনের মানুষেরা খুব পজিটিভ পারসন হন। অর্থাৎ সুখ দুঃখ উভয়কেই সমান গুরুত্ব দিয়ে উদযাপন করতে পারেন। এই চার্মিং স্বভাবই তাদের আকর্ষণীয় করে তোলে।ক্যারিয়ারের দিক থেকেও S নামের ব‍্যক্তিরা ভাগ্যবান হয়ে থাকেন।

এরা অর্থ মূল্যকে বেশি গুরুত্ব দেন তাই আর্থিকভাবে স্বাধীন ও লাভবান হন। S দিয়ে শুরু হওয়া নামের ব্যক্তিদের জন্য রাজনীতি ব্যবসা অভিনয় ইত্যাদি পেশা সবচেয়ে ভালো। তবে অর্থের সাথে সম্পর্কও সমান গুরুত্বপূর্ণ এদের কাছে। ব্যক্তিগত জীবন এবং প্রফেশনাল জীবন উভয়কে সমান গুরুত্ব দিয়ে ভালবাসতে জানেন।

Related News