বাম ভ্রু’তে তিল থাকলে কোন কোন দিকে ইঙ্গিত দেয়? আপনি কি জানেন?

Written by TT Desk

Published on:

ভ্রু’তে তিল- দুই ভ্রু’র মাঝে যদি তিল থাকে, তবে তা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এটি আপনার ভবিষ্যতে কোন সুসংবাদের বার্তা বহন করে। যদি আপনার ডান ভ্রু’তে তিল থাকে তবে দাম্পত্য জীবন সুখের হয়। কিন্তু বাম ভ্রু’তে তিলের উপস্থিতি দাম্পত্য কলহের লক্ষণ।

ঠোঁটে তিল- ঠোঁটে তিল থাকা প্রেম ও ভালোবাসার ইঙ্গিত দেয়। যেসকল ব্যক্তিদের ঠোঁটের ওপরে তিল থাকে তাদের ভালো মন ভালোবাসার পরিপূর্ণ হয়। তবে ঠোঁটের নিচে তিল থাকলে তা দারিদ্র্যতার ইঙ্গিত বহন করে।

কাঁধের উপর তিল- যেসব ব্যক্তিদের কাঁধের উপর তিল রয়েছে তারা ভীষণ ভাগ্যবান বলে মনে করা হয়। কারণ কাঁধে তিল থাকা অত্যন্ত ভাগ্যের ব্যাপার। এটি আপনার ভবিষ্যতে শুভ বার্তা বয়ে আনে।

ডান হাতের তালুতে তিল- বিশেষ করে যে সকল মহিলাদের ডান হাতের তালুতে তিল রয়েছে, তাদের খুব সৌভাগ্যবতী বলে মনে করা হয়। তাদের হাতে তিলের কারণে পরিবারে এবং সংসারে সুখ সমৃদ্ধি বৃদ্ধি হয়। যদি হাতের বিবাহ রেখার উপর তিল দেখতে পাওয়া যায় তবে তা দাম্পত্য জীবনের সুখের লক্ষণ।

পায়ে তিল- পায়ে তিল থাকলে কর্মে সফলতা আসে এবং কর্মসূত্রে বিদেশে ভ্রমণেরও সম্ভাবনা থাকে।

কানের উপরে তিল- যে সমস্ত মহিলাদের কানের উপরে তিল দেখতে পাওয়া যায় তাদের ভাগ্যবতী হিসেবে মনে করা হয়। কারণ নারীর কানের ওপরে তিল সৌভাগ্যের লক্ষণ।

Related News