হটবম্ব অক্ষরার সাথে প্রেমের সাগরে ডুব দিয়ে তীব্র রোম্যা খেসারি লাল যাদবের, ভাইরাল ভোজপুরি ভিডিও

Written by TT Desk

Published on:

Bhojpuri Video : সময়ের সঙ্গে সঙ্গে বদলে যায় সবকিছুই। একটা সময় ভোজপুরি ইন্ডাস্ট্রি সেভাবে জনপ্রিয়তা না পেলেও বর্তমান প্রজন্মের কাছে এই ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা অনেকটাই বেশি। বলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি সমান তালে এগিয়ে যাচ্ছে এই ইন্ডাস্ট্রিও। নিত্যদিন সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যায় বেশ কিছু ছবির দৃশ্য। পাশাপাশি ভাইরাল হয় গানের দৃশ্যও। সম্প্রতিও ঘটেছে ঠিক তেমনটাই। এবার দর্শকদের সামনে জুটি বেঁধে হাজির হলেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) এবং অক্ষরা সিং (Akshara Singh)।

বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির যে কয়েকজন অভিনেতা রয়েছেন তাদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় খেসারি লাল যাদব। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই নিত্যদিন দেখা যায় তাঁর গানের কিংবা ছবির নানান ভিডিও। মুহূর্তের মধ্যেই সেগুলি হয়ে যায় ভাইরাল। অভিনয় জগতের পাশাপাশি নিজেকে সঙ্গীতশিল্পী হিসেবেও প্রমাণ করেছেন জনপ্রিয় এই তারকা। তাঁর অনুরাগীর সংখ্যাটাও যে নেহাত কম নয় সেটা বোঝা যায় সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই।

  • Song: Dream Mein Entry
  • Cast: খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), অক্ষরা সিং (Akshara Singh)
  • Singer: খেসারি লাল যাদব (Khesari Lal Yadav), অক্ষরা সিং (Akshara Singh)
  • Story: ভিডিওর শুরুতে একে অপরের প্রতি প্রেম নিবেদন করতে দেখা যায় খেসারি লাল যাদব এবং অক্ষরা সিংকে। গানের পরতে পরতে ফুটে উঠেছে রোমান্টিক দৃশ্য। এমনকি সমগ্র গানে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই দুই তারকা। সব মিলিয়ে বলাই যায় 5 বছরের পুরনো এই ভিডিওটি নতুন করে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।
  • YouTube Channel: ‘Saregama Hum Bhojpuri’ নামক একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে আনা হয়েছে এই ভিডিও।
  • Views: 5 বছরের পুরনো এই ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন 1 কোটি 30 লাখ 61 হাজার 808 জন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। ভিডিওটি পছন্দ হয়েছে 4.4 লাখ মানুষের।

Related News