কাজলকে বিছানায় পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ঝাঁপিয়ে পড়লেন পবন সিং, জুটির কেমিস্ট্রি দেখলে শরীর গরম হবে

Written by TT Desk

Published on:

আজকাল গোটা দেশের মানুষের কাছে পরিচিত হচ্ছেন ভোজপুরি তারকারা। এমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন পবন সিং। সুপারস্টার পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি বড় নাম। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই তার গান ট্রেন্ডিং তালিকায় পৌঁছে যায়।পবন সিংয়ের ভক্তরা অধীর আগ্রহে তার গান এবং চলচ্চিত্র প্রকাশের জন্য। নিজের ক্যারিয়ারে প্রচুর মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই তারকা।

ভোজপুরি ইন্ড্রাস্ট্রির আরেক তারকা কাজল রাঘওয়ানির সাথে একটি সিনেমায় কাজ করার জন্য ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চার মাঝে এসেছেন পবন সিং। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পবন সিং এবং কাজল রাঘওয়ানি সবচেয়ে বড় দুই সুপারস্টারের মধ্যে গণনা করা হয়। পাওয়ারস্টার পবন সিং ও কাজল এবার মিউজিক ভিডিওতে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে রোম্যান্স করেছেন। এই মিউজিক ভিডিও সমন্ধে বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

পবন সিং ও কাজল রাঘওয়ানির এই মিউজিক ভিডিওর নাম, ‘মেহারি কে সুখ না দেবু‘। এই গানে বেশ বোল্ড অবতারে নাচ করেছেন অভিনেত্রী। তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের নাইটি। পবন সিং কাজলের ওপর বিছানায় রীতিমত ঝাঁপিয়ে পড়েন। আর অভিনেত্রীও নিজের শরীর সঁপে দেন পবন সিংয়ের কাছে। এরপর কি হবে? জানতে দেখতে হবে এই মিউজিক ভিডিও। গানটি ডিআরজে রেকর্ডস আঞ্চলিক ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়। এই ভিডিওটি ইতিমধ্যেই ২৯ মিলিয়ন মানুষ দেখেছেন। আপনি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News