KAJAL RAGHWANI VIDEO : কাজল বৌদিকে কাছে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Written by TT Desk

Published on:

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া জগতে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি ভিডিও। এক একটি ভিডিওতে লাইক এবং ভিউ এর সংখ্যা দেখলে হতবাক হয়ে যেতে পারেন আপনি। কিছু কিছু ভিডিওতে কয়েক মিলিয়ন ভিউ রয়েছে। বিশেষ করে আজকাল গোটা দেশের মানুষের কাছে পরিচিত হচ্ছেন ভোজপুরি তারকারা। এমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন পবন সিং। সুপারস্টার পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি বড় নাম। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই তার গান ট্রেন্ডিং তালিকায় পৌঁছে যায়।পবন সিংয়ের ভক্তরা অধীর আগ্রহে তার গান এবং চলচ্চিত্র প্রকাশের জন্য।

নিজের ক্যারিয়ারে প্রচুর মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই তারকা। এবার ভোজপুরি ইন্ড্রাস্ট্রির আরেক তারকা কাজল রাঘওয়ানির সাথে একটি সিনেমায় কাজ করার জন্য ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চার মাঝে এসেছেন পবন সিং। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পবন সিং এবং কাজল রাঘওয়ানি সবচেয়ে বড় দুই সুপারস্টারের মধ্যে গণনা করা হয়। জানা গেছে, দুজনেই একসঙ্গে কাজ করেছেন ভোজপুরি ছবি ‘সরকার রাজ‘ এ। এই সিনেমার একটি গান এখন ব্যাপক পছন্দ করছেন নেট নাগরিকরা।

পাওয়ারস্টার পবন সিং ও কাজল এবার মিউজিক ভিডিওতে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে রোম্যান্স করেছেন। গানটির নাম, ‘গান্না বেচ কে চুম্মা‘। গানের তালে তারকা জুটি ব্যাপক কায়দায় নাচ করেছেন। তাঁদের কেমিস্ট্রি ব্যাপক মিষ্টি লেগেছে আপামর নেটজনতার। এই গানটি প্রিয়াঙ্কা সিং ও পবন সিংয়ের সাথে গেয়েছেন মধুকর আনন্দ। গানটির কথা লিখেছেন মুন্নি লাল। ভাইরাল হওয়া এই গানটি ওয়েভ মিউজিকের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন ও লাইক করেছেন। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News