March 29, 2024 | 4:49 PM

Aaja Nachle‘ গানে অসাধারন নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এক বৌদি। মুহূর্তে ভাইরাল ভিডিও। প্রায়শই বহু মানুষের বহু প্রতিভার ভিডিও (Video) উঠে আসে নেটমাধ্যমে। যেখানে কখনও কাউকে নাচতে দেখা যায়। আবার কখনও গান করে ও কবিতা বলে ভাইরাল (Viral) হন। তবে, সম্প্রতি এক বৌদি হিন্দি গানের সঙ্গে দূর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন।

Aaja Nachle‘ সিনেমার টাইটেল ট্র্যাকে নেচে একসময় তাক লাগিয়েছিলেন ডান্সিং কুইন মাধুরী দীক্ষিত। আর এবার সেই গানের সঙ্গে নেচে ভাইরাল হলেন এক বৌদি। ভিডিওতে দেখা যাচ্ছে ওই বৌদির পরণে রয়েছে লেহেঙ্গা। হাতে শাখা-পলা সহ চুড়ি, গলায় হার, কানে দুল সহ টিকলি। চারিদিকে আলোর রোশনাইয়ের মাঝে ওই বৌদি নিজের মতোন করে নেচে চলেছেন। তার প্রতিটি নাচের স্টেপ মুগ্ধ করেছে সকলকে।

সম্প্রতি ‘বিশাখা অফিসিয়াল’ (Bishakha Official) নামের একটি ইউটিউব চ্যানেল (Youtube channel) থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। মাত্র ১ মাস আগে পোস্ট হওয়া ভিডিওটি ইতিমধ্যেই ২৬ হাজার মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন প্রায় নশোর কাছাকাছি মানুষ। আজকালকার দিনে বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হল এই ইউটিউব (Youtube)।

তবে, শুধুমাত্র বিনোদন বললে ভুল হবে বৈকি। কেননা আজকালকার দিনে মানুষ রোজগারও করে এই ইউটিউব মারফত। মূলত বলা যায় এটাই তাঁদের জীবিকা। বিভিন্ন নাচের (Dance) ভিডিও থেকে শুরু করে গান সহ বিভিন্ন কিছুই আজ ভাইরাল নেটমাধ্যমে। তেমনই সম্প্রতি এই বৌদির নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।