‘চান্দ সে পার্দা’ গানে চোখ ধাঁধানো রিল বানালেন বৌদি, ভক্তদের নজর কাড়লেন Dance Video

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরেছেন। ফলও পেয়েছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী মহিলা রেখা পোখরেল নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই আবারো পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতেও পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম আজকের প্রজন্মের কাছে অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম।

সাম্প্রতিক ঝলকে রেখাকে কুমার শানুর জনপ্রিয় গানের তালেই তাল মেলাতে দেখা গিয়েছিল। এদিন আকাশী শাড়ি ও রূপালী রঙের ডিজাইনার ব্লাউজেই সেজেছিলেন তিনি। খোলা চুলেই হালকা মেকাপ নিয়েছিলেন এদিন। আপাতত, ‘চান্দ সে পার্দা কিজিয়ে’র তালেই তাল মিলিয়ে নেটনাগরিকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। ক্যামেরার সামনে এই ধরনের রিল ভিডিও বানাতে তিনি যে যথেষ্ট সাবলীল, তা তাকে দেখলেই স্পষ্ট হয়। তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই এমন আরো একাধিক ঝলক নজরে আসবে। উল্লেখ্য, এর আগেও একাধিকবার নিজের এমন ধরনের রিল ভিডিওর সূত্র ধরে নেটমাধ্যমে চর্চার আলো কেড়েছেন তিনি।

Related News