মা করিনাকে দেখে যোগাসন অনুকরণের চেষ্টা করছে ছোট্ট জেহ, ভাইরাল মিষ্টি ভিডিও

Written by TT Desk

Published on:

হিন্দি চলচ্চিত্র জগতের অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘কারিনা কাপুর’ (Kareena Kapoor)। ২০০০ সালের প্রথম থেকেই বলি পাড়ায় নিজের অভিনয় দক্ষতা দিয়ে জায়গা করে নিয়েছে সে। সেই সাথে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে কারিনা প্রেমীদের মনেও! তাঁর অভিনয় নিয়ে এত বছর পরে আর কিছু বলার নেই, অভিনয় জীবনের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনেও সুখী এই বলিউড অভিনেত্রী।

তবে অভিনয় এবং সংসার সামলানোর পাশাপাশি নিজের শরীরের ওপর প্রথম থেকেই বিশেষ নজর দেন ‘কারিনা’ (Kareena Kapoor)। ঠিক সেই কারণেই প্রতিদিন সকালে নিয়ম করে যোগ, ব্যায়াম করেন অভিনেত্রী। আজও একইরকম ফিট ‘কারিনা’ (Kareena Kapoor)।

তবে ‘কারিনা’র (Kareena Kapoor)সাথে সম্প্রতি ব্যায়াম করতে দেখা গিয়েছে ছোট্ট ‘জেহ’কে (Jeh)। অভিনেত্রীর প্রশিক্ষক ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে ওয়ার্ক আউট পোশাকে ব্যায়াম করছেন কারিনা আর পাশে রয়েছে ছোট্ট ‘জেহ’ (Jeh)!

 

View this post on Instagram

 

A post shared by ANSHUKA YOGA (@anshukayoga)

কিছুক্ষণ পরেই দেখা যাচ্ছে মাকে দেখে নিজের মতো সেও ব্যায়াম করার চেষ্টা করছে। আর তা দেখে রীতিমতো আনন্দিত নেট দুনিয়া। ভিডিওটিতে দেখা গিয়েছে প্রথমে মায়ের কাছে ম্যাটের মধ্যে নিজের জায়গা করতে গিয়েছে ‘জেহ’ (Jeh)। পরে নিজের জায়গা না পেয়ে অগত্যা পাশেই ব্যায়াম করতে শুরু করে খুদে। বর্তমানে আরও একবার অন্তসত্ত্বা ‘কারিনা কাপুর’ (Kareena Kapoor), কিন্তু তাতেও তাঁর ব্যায়ামে কোনো খামতি নেই। বরং নিজেকে ফিট রাখার জন্য হালকা কিছু ওয়ার্ক আউট করছে অভিনেত্রী।

Related News