রেড ব্যাকলেস ড্রেসে লাস্যময়ী রূপে মিমি চক্রবর্তী, ছবি দেখে ঘাম ছুটেছে নেটদুনিয়ার

Written by TT Desk

Published on:

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘মিমি চক্রবর্তী’ (Mimi chakraborty)। বেশ কয়েক বছর ধরে টলিউড ইন্ডাস্ট্রির সাথে যুক্ত রয়েছেন তিনি, করেছেন একাধিক বাংলা সিনেমা। তবে বর্তমানে অভিনেত্রী যোগদান করেছেন রাজনীতিতে, দুটো কাজই একসাথেই সামলাচ্ছেন। এছাড়াও নিজের জীবনের নানান কাহিনী অনুরাগীদের সাথে ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ার দ্বারা।

বর্তমানে বড়পর্দায় কাজ করলেও মিমি চক্রবর্তীর আগমন ঘটেছিল টেলি ধারাবাহিকের মাধ্যমে স্টার জলসা ঋতুপর্ণ ঘোষের (Rituparna Ghosh) ‘গানের ওপারে’ সিরিয়ালের মাধ্যমে, সর্বপ্রথম অভিনয় জগতে পদার্পণ করেছিলেন তিনি। এরপর ‘বোঝেনা সে বোঝেনা’, ‘প্রলয়’, ‘যুদ্ধ’ একাধিক হিট সিনেমায় তার অভিনয় দর্শকের নজর কেড়েছিল। বর্তমানে যাদবপুর লোকসভা আসন থেকে জয়ী হয়ে সাংসদ হয়েছেন তিনি।

সম্প্রতি বড়দিন উপলক্ষে তার অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী আর এর সাথে ইনস্টাগ্রামে দিয়েছিলেন সান্টার মতো লাল পোশাকে নিজের কিছু হট ছবি। এর সাথে ক্যাপশন জুড়ে ছিলেন, “আমার পক্ষ থেকে আপনাদের মেরি ক্রিসমাস”! এই ছবিতেই মিমির পরনে ছিল একটি লাল রঙের ব্যাকলেস ড্রেস পাশে সাথে মানানসই মেকআপ। ছবিতে মিমির সামনে একটি সান্টা কেও দেখা গিয়েছিল।

মিমির এই পোস্টের পরিপ্রেক্ষিতে নেটিজেনরা প্রত্যেকেই তাকে ‘মেরি ক্রিসমাস’ জানিয়েছে। অনেকে আবার তার সৌন্দর্যের প্রশংসাও করেছে। কেউ কেউ আবার তাকে ‘লালপরী’ বলে সম্বোধন করেছে। ইতিমধ্যেই তার এই পোস্টটি ভাইরাল (viral) হয়ে উঠেছে নেটদুনিয়ায়।

Related News