অবশেষে টলিপাড়ায় সুখবর! মাথা ভর্তি সিঁদুর দিয়ে নববধূর সাজে ঐন্দ্রিলা, তবে কি চুপিসারে বিয়ে সারলেন অঙ্কুশের সাথে?

Written by TT Desk

Published on:

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি ‘অঙ্কুশ হাজরা’ ( Ankush Hazra) এবং ‘ঐন্দ্রিলা সেন’ (Oindrila sen)। সোশাল মিডিয়ার পাতায় প্রায়শই চর্চা হয়ে থেকে তাদের নিয়ে। অঙ্কুশ ও ঐন্দ্রিলার খুনসুটি পূর্ণ সম্পর্ক সকলেরই বেশ প্রিয়! তাদের দীর্ঘ ১১ বছরের সম্পর্ক যেনো এভারগ্রীন। যদিও এখনও পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসেননি তারা।

নতুন বছর পড়তেই অনুরাগীদের উদ্দ্যেশে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তারা, তবে সেটি একেবারে ভিন্ন স্টাইলে। নেচে গেয়ে ভিডিও করে সোশ্যাল মিদিয়ায় তুলে ধরেছেন নতুন বছরের বার্তা। তবে এই ভিডিও প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গেছে সোশাল মিডিয়া পাতা জুড়ে। ভিডিওতে ঐন্দ্রিলার পরনে ছিলো কালো রঙের সোয়েট শার্ট এবং কাল রঙের স্টকিংস। তবে যেটি নজর কেড়েছে সেই হলো ঐন্দ্রিলার মাথার সিঁদুর।

এই সিঁদুর দেখেই নানান প্রশ্ন বান ধেয়ে এসেছে অভিনেত্রীর দিকে। কেউ বলেছেন, “কবে বিয়ে করলেন তিনি”! আবার কেউ মজা করে জানিয়েছেন, “নতুন বছরেই কি অঙ্কুশ কে বিয়ে করে নিলেন অভিনেত্রী”? যদিও এই ব্যাপারে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি কিন্তু এই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেতা অঙ্কুশ হাজরা। ঐন্দ্রিলাও শিশুশিল্পী হিসাবে অভিনয় জীবন শুরু করে, বর্তমানে তারকা হয়ে উঠেছেন। ঐন্দ্রিলা ও অঙ্কুশ বর্তমান নিজেরা প্রোডাকশন হাউসও খুলে ফেলেছেন। সব মিলিয়ে তাদের রোজকার জীবন অবশ্য বেশ ভালোই কাটছে।

Related News