জীবনযাপন

আজ বড়দিন উপলক্ষে আপনার প্রিয়জনকে কি কি উপহার দেবেন? জেনেনিন

বড়দিন উপলক্ষ্যে পুরো বিশ্ব সেজে ওঠে রংবেরঙের আলো ও ক্রিসমাস ট্রি-তে। বড়দিন মানেই সান্টা ক্লজ ও প্রিয়জনদের থেকে গিফট পাওয়া। বাচ্চা থেকে বুড়ো সবাই গিফটের অপেক্ষায় থাকে।

আর ক্রিসমাসে উপহার বিনিময় হবে না তা কি হয়? তাই এদিনে আপনিও গোপনে সান্তা সেজে পরিবার ও প্রিয়জনদের সুন্দর সুন্দর উপহার দিয়ে ভালবাসা ও আনন্দ প্রকাশ করতে পারেন।

তবে বড়দিনে প্রিয়জনকে কি কি উপহার দেবেন তা নিয়ে অনেকেই দ্বিধায় ভোগেন। কোন উপহার কার জন্য মানানসই হবে তা বুঝে উঠতেই সময় চলে যায়।

তাই আপনার জন্য রইলো বড়দিনের জন্য সেরা ৭টি উপহার, যা আপনার বাজেটের মধ্যেই থাকবে। জেনে নিন বড়দিনে প্রিয়জনকে কি কি উপহার দেবেন-

মিষ্টির বাক্স

আপনি কাউকে যে কোনো মিষ্টি-খাবার, যেমন- চকলেট, প্যাস্ট্রি, আইসক্রিমের বাক্স দিতে পারেন প্রিয়জনকে। এটি অবশ্যই তাদের বড়দিন উদযাপনকে আরও মধুর করে তুলবে।

মিনি স্পিকার

গান শুনতে কে না ভালোবাসেন! আর তা যদি হয় স্পিকারে। তাই বড়দিনে আপনি প্রিয়জনকেও মিনি স্পিকার উপহার দিতে পারেন। এটি খুবই মানানসই একটি উপহার।

যা সহজেই বহনযোগ্য বা জামা-প্যান্টের পকেটে ফিট করতে পারে। যে কোনো স্টোর বা অনলাইন শপ থেকে কিনতে পারেন। যে কেউ উপহারটি পছন্দ করবে ও আপনার বাজেটকেও প্রভাবিত করবে না।

কফি মগ

কোনো বন্ধু বা প্রিয়জন যদি চা, কফি খেতে পছন্দ করেন তবে তাকে একটি সুন্দর কফি মগ উপহার দেওয়া দিতে পারেন। আপনি কফি মগের উপর তার কোনো ছবি বা শুভেচ্ছা বার্তাও দিতে পারেন। এগুলো বেশ সাশ্রয়ী মূল্যের।

ব্যাকপ্যাক

যে ব্যাক্তি ভ্রমণ করতে পছন্দ করেন, তাতে অবশ্যই উপহার হিসেবে ব্যাকপ্যাক কিনে দিতে পারেন। এটি সবচেয়ে সেরা উপহার হবে। নিজের বাজেট অনুযায়ী একটি ব্র্যান্ডেড ব্যাকপ্যাক কিনে দিতে পারেন ট্র্যাভেল ব্যাকপ্যাক।

জলের বোতল

জলের বোতল কার না প্রয়োজন হয়। এটি যে কোনো ব্যক্তি যে কোনো জায়গায় নিয়ে যেতে পারেন। এটি আমাদের দেহকে হাইড্রেটেড রাখতে সহায়তা করে। আপনি ভ্রমণ বা জিমের জন্য জলের বোতল উপহার দিতে পারেন।

ব্লুটুথ হেডফোন

বর্তমানে ব্লুটুথ হেডফোনের চাহিদা অনেক। যারা গান শুনতে ভালোবাসেন তাদেরকে এই বিশেষ উপহারটি দিতে পারেন। যেহেতু এগুলোর সঙ্গে তারের কোনো যোগাযোগ থাকে না তাই এটি ব্যবহার করার বেশ সহজ। এটি কিনতেও খুব বেশি দাম পড়বে না।

স্মার্ট-ফোন কেস

বর্তমানে স্মার্টফোন একজন ব্যক্তির জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ। আর স্মার্টফোন সঠিকভাবে সংরক্ষণ করার জন্য চাই ফোনের কভার।

আপনার যদি এমন কাউকে চেনা থাকে যিনি তার ফোন ঠিকমতো আগলে রাখতে পারেন না, তাহলে তাকে মজবুত স্মার্ট-ফোন কেস উপহার দিতে পারেন। এটি আপনার বাজেটের মধ্যেও হবে।

Related Articles

Back to top button