সে আপনাকে আদৌ পছন্দ করে কিনা কিভাবে বুঝবেন?

যখন কাউকে এভাবে ভালো লেগে যায় বা আমরা যদি বুঝতে পারি যে কেউ আমাদের মনে মনে পছন্দ করে, তাহলে অবশ্যই এক্ষেত্রে মনের কথাটি প্রকাশ করাই সবচেয়ে ভালো। কিন্তু বিভিন্ন কারণে আমরা সেটা করিনা বা করতে সংকোচ বোধ করে থাকি, যার মধ্যে বড় একটি কারণ হলো অনিশ্চয়তা।

একটা সময় পর্যন্ত এটিও সঠিক। কারণ কোন ছেলে বা মেয়ে আপনাকে পছন্দ করে এটা পুরোপুরি নিশ্চিত না হয়ে আপনি যদি তার সাথে আলাপ করেন আর আপনার অনুমান যদি ভুল প্রমাণিত হয়, তাহলে অবশ্যই সে আপনার আশানুরুপ প্রতিক্রিয়া দেখাবে না। ফলস্বরুপ আপনাকে একটি বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হবে। তাই, চলুন জেনে নিই যেভাবে আপনি বুঝবেন যে কেউ আপনাকে পছন্দ করে।

যেভাবে বুঝবেন সে আপনাকে পছন্দ করে।

1.দৃষ্টি আকর্ষণ করা
যদি কেউ প্রকৃতপক্ষে আপনার প্রতি আগ্রহী হয়ে থাকে, তাহলে আপনি সহজেই লক্ষ্য করতে পারবেন যে আপনার সম্মুখে তারা এমন কিছু আচরণ করতে যা তারা সচরাচর অন্যদের সাথে করে না। এর সহজ ব্যখ্যাটি হলো যে, সে আপনার দৃষ্টি আকর্ষণ করতে চায় যাতে আপনি তাকে লক্ষ্য করেন।

2.স্পর্শ করার চেষ্টা
প্রিয় মানুষটির কাছাকাছি থাকতে পারা বা তার একটু স্পর্শ পাওয়াটা যেন ভালোবাসায় একটু অন্যমাত্রা যোগ করে। তাই ভালোলাগার মানুষটির একটু ছোঁয়া পেতে আমরা কোন না কোন বাহানা খুঁজতে থাকি। আপনার চারপাশেও যদি এমন কেউ থাকে, যে সব সময় কোন না কোন ভাবে আপনার কাছাকাছি থাকার চেষ্টা করে। আড্ডা বা গল্পগুজবে আপনার পাশে বসার সুযোগটি গ্রহণ করে, হাসি ঠাট্টা বা একসাথে কোন খেলাধুলার মাধ্যমে আপনার স্পর্শ পাওয়ার চেষ্টা করে, তাহলে দেরি না করে আপনিও আপনার মনের অনুভুতি তার সামনে ব্যক্ত করুন।

3.কথা বলা
বলা যেতে পারে এটিই সবচেয়ে সহজ পদ্ধতি, যার মাধ্যমে আপনার প্রতি কারো অনুভুতিগুলি সম্পর্কে অনুমান করতে পারবেন। আপনাকে কারণে অকারণে ফোন করা, নিজের ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে কথা বলা এবং আপনার মতামত জানতে চাওয়া, পাশাপাশি আপনার কথা অনুযায়ী কাজ করা ইত্যাদি কাউকে ভালো লাগার প্রাথমিক বহিঃপ্রকাশ।

4.জানার আগ্রহ
আপনাকে যে পছন্দ করবে নিশ্চিতভাবে সে আপনার সম্পর্কে জানতেও আগ্রহী হবে। সেটা প্রত্যক্ষভাবেও হতে পারে, আবার পরোক্ষভাবেও হতে পারে। প্রত্যক্ষভাবে হলে সে আপনাকে সরাসরি জিজ্ঞাসা করবে। গল্প আড্ডা, মোবাইলে আলাপ বা সোস্যাল মিডিয়াতে চ্যাটিং এর মাধ্যমে আপনার সম্পর্কে জানতে চাইবে।

Related Posts

© 2022 Totka24x7 - Theme by WPEnjoy · Powered by WordPress