বেবি ফ্যাট ঝরাতে জিম সেশনে শুভশ্রী! প্রকাশ্যে আসতেই ভাইরাল ছবি



সদ্যই মা হয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। যার নাম যুবাণ চক্রবর্তী । যুবাণ এই পৃথিবীর আলো এখনো ঠিকঠাক ভাবে না দেখতেই বাবা-মায়ের মতো সেও জনপ্রিয় হয়ে উঠেছে। যুবনের যে ছবি শুভশ্রী বা রাজ পোস্ট করেন না কেন তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যেতে বেশি সময় লাগে না। কিন্তু অন্যদিকে শুভশ্রী মা হওয়ার সময় বেশ অনেকটাই ওজন বাড়িয়েছিলেন। যেটা বেশ উপভোগ করেছিলেন নায়িকা। তবে এবার তো নিজের শরীরের দিকে আবার নতুন করে যত্ন নেওয়া।

সম্প্রতি টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যা প্রকাশ্যে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে যায়। চমকে যায় ভক্ত-নেটিজেনরা । কিন্তু কোন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। জানা যায়, বেশ পুরোনো একটি জিম সেশনের ছবি পোস্ট করে মনে করিয়ে দিলেন আবারো এই জায়গায় তাকে ফিরতে হবে। ঝরাতে হবে বেবি ফ্যাট।

সেই সঙ্গে ছবিটি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী শুভশ্রী লিখেছেন, ‘ধন্যবাদ বাবা এই মোটিভেশনের জন্য’। প্রসঙ্গত, বর্তমানে কাজ থেকে দূরে থাকলেও মাস খানেক পর আবারো শুটিংয়ে ফিরবেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।আপাতত স্বামী-সন্তান নিয়ে চুটিয়ে সংসার করছেন।