বারান্দায় দাঁড়িয়েই রোম্যান্সে মাতলেন নীল-তৃনা, মুহূর্তে ভাইরাল নিখিল-গুনগুনের অন্তরঙ্গ মুহূর্ত



টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা ও অভিনেতা নীল ভট্টাচার্য্য যে দুজন দুজনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন একথা নীল-তৃনা ভক্তদের নিশ্চই অজানা নয়। পর্দায় নীল শ্যামার সঙ্গে রোম্যান্স করলেও বাস্তবে নীলের মনে প্রাণে শুধুই তৃনা। তৃনা ছাড়া নীল যেন একে বারেই অসম্পূর্ণ।তাই তো মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি ভিডিও পোস্ট করে ঝড় তুলতে দেখা যায় নীল-তৃনাকে।

আর এবারও তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই ‘লাভ বার্ডস’। যেখানে দেখা গিয়েছে, দিনের বেলা বারান্দায় দাঁড়িয়েই রোম্যান্সে মজেছেন নীল-তৃনা। অরিজিত সিংয়ের গাওয়া তুমুল জনপ্রিয় গান ‘চেহারা কিউ মিলতা তেরা’- র সঙ্গে রিল ঘনিষ্ঠ রিল ভিডিও শুট করলেন এই জুটি। নীল-তৃনার এই অন্তরঙ্গ মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে এই জুটি ক্যাপশনে লিখেছেন, ‘খোয়াব’ অর্থাৎ স্বপ্ন।

প্রসঙ্গত, নীল ভট্টাচার্য্য বর্তমানে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে নিখিল চরিত্রে অভিনয় করছেন।যেখানে শ্যামার সঙ্গে নিখিলের ভালোবাসা নজর কেড়েছে দর্শকদের। আর অন্যদিকে তৃনা সাহা অভিনয় করছেন ‘খড়কুটো’ ধারাবাহিকে ‘গুনগুন’ চরিত্রে। বেশ দর্শকদের নজর কেড়েছে ‘গুনগুন’ চরিত্রটি ।