ছোট্ট ইউভানের সাথে নাচছেন শুভশ্রী! প্রকাশ্যে রাজ-শুভশ্রীর ছেলের নতুন ভিডিও

জন্মের পর থেকেই খুব জনপ্রিয় এই একরত্তি। বুঝতে পারছেন না কার কথা বলছি? এই একরত্তি আর কেউ নয়, রাজ-শুভশ্রীর ছেলে মিষ্টি ইউভান। বাবা-মার সাথেই সেও খুব জনপ্রিয়। তাঁর একের পর এক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। কখনও তাঁকে মায়ের আদর খেতে দেখা যায়, কখনও আবার বাবার সাথে জানলার ধারে বসে গল্প করতে দেখা যায়। তাঁর নানা মুহূর্তের সুন্দর ছবি শেয়ার করেন বাবা-মা দুজনেই। যা দেখে ফ্যানেরা মুগ্ধ হয়ে যায়।

এবার ফের আরেকটা ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। এই ভিডিওটি তাঁদের আরবানার আবাসনের মধ্যেই তোলা হয়েছে। ভিডিওতে মায়ের কোলে রয়েছে ছোট্ট ইউভান। শুভশ্রীর পরনে কালো টি-শার্ট ও শর্টস। পায়ে সাদা বুট। আর ইউভান সাদা ও হলুদ রঙের একটা জামা পড়েছে। যদিও ভিডিওতে স্পষ্ট করে ইউভানকে দেখা যায়নি।

শুভশ্রীর গাড়ির সামনে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। মাস্ক ও সানগ্লাস পড়ে শুভশ্রী ছেলেকে কোলে নিয়ে নাচছেন। যা সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছে। আর হবে নাই বা কেন? মিষ্টি ইউভানের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাঁরা এই একরত্তির ছবি ও ভিডিও দেখার জন্য একেবারে মুখিয়ে থাকেন।

মায়ের সাথে বেশি সময় কাটছে তাঁর। বহুবার মায়ের সাথে ছবি তুলতে দেখা গেছে ইউভানকে। দুর্গাপুজোতেও ছেলেকে কোলে নিয়েই অঞ্জলি দিতে দেখা গিয়েছে শুভশ্রীকে। আর মায়ের কোলে ঘুমিয়ে ঘুমিয়ে সময় কাটিয়েছে সে। তাঁর পরনে সাদা নীল ডিজাইন করা পাঞ্জাবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

দেখুন নতুন ভিডিও-