‘ফ্যাশন’ সিনেমায় শুটিংয়ের সময় প্রিয়াঙ্কার সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন কঙ্গনা



বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে মুখ খুললেন বলিউডের কুইন বলে পরিচিত কঙ্গনা রানাওয়াত। প্রিয়াঙ্কার সাথে ‘ফ্যাশন’ সিনেমায় একসাতে কাজ করার অভিজ্ঞতার কথা জানালেন কঙ্গনা রানাওয়াত। ‘ফ্যাশন’ সিনেমার ১২ বছর পূর্তি উপলক্ষ্যে কঙ্গনা জানিয়েছেন যে তিনি মাত্র ১৯ বছর বয়সে ফ্যাশন সিনেমায় অভিনয় করেছিলেন। আর সেই সময় প্রিয়াঙ্কা চোপড়া ছিল তার সিনিয়র অভিনেত্রী। আর প্রিয়াঙ্কা সম্পর্কে বলতে গিয়েই তিনি বলেন যে প্রিয়াঙ্কা চোপড়া ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত একজন সিনিয়র অভিনেত্রী হওয়া সত্ত্বেও তাকে বুঝতে দেননি। উল্টে প্রিয়াঙ্কা সবসময় তার সাথে বন্ধুর মতোই ব্যবহার করতেন।

কঙ্গনা আরো বলেছেন যে তিনি স্কুলে পড়াশুনা করার সময় থেকেই প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় দেখতেন। আর এরপর তিনি যখন মধুর ভান্ডারকরের সিনেমাতে অভিনয়ের সুযোগ পান তখন জানতে পারেন প্রিয়াঙ্কা চোপড়ার কথা। সেই সময় কঙ্গনার মতো একজন নবাগতা অভিনেত্রীর জন্য প্রিয়াঙ্কা বাড়িয়ে দিয়েছিলেন সাহায্যের হাত। কঙ্গনাকে কখনো প্রিয়াঙ্কা বুঝতেই দেননি যে তিনি বলিউডে নতুন এসেছেন।

সিনেমার শুটিং সেটা প্রিয়াঙ্কার আচরণ সবসময় ছিল বন্ধুর মতোই। সেই সময় বলিউডের একজন বড় তারকা হওয়া সত্ত্বেও প্রিয়াঙ্কা তাকে সবকিছু ডেকে ডেকে জিজ্ঞেস করতেন ও তার সাথে করতেন দারুন অমায়িক ব্যবহার করতেন বলে জানিয়েছেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।